হাই স্কুল পাশ করল ছেলে, ইনস্টাগ্রামে পোস্ট ‘গর্বিত’ মা মাধুরীর

IMG-20210530-WA0003-1.jpg

Onlooker desk: ছেলের সাফল্যে গর্বিত ‘ধক ধক গার্ল’। ছেলে অরিন নেনে হাই স্কুল পাশ করেছে। তারই ভিডিয়ো ইনস্টাগ্রামে পোস্ট করে মাধুরী দীক্ষিত জানিয়েছেন, তিনি ও স্বামী শ্রীরাম নেনে আজ ‘গর্বিত মা-বাবা’। কারণ ছেলে অরীন ভালো ফল করে হাই স্কুল পাশ করেছে। ইনস্টাগ্রামে অরীনের হাই স্কুল গ্র্যাজুয়েশনের ভার্চুয়াল অনুষ্ঠানের ভিডিয়ো পোস্ট করেন বলিউডের এই প্রথম সারির অভিনেত্রী। সেখানে লেখেন — আমার এর রামের জীবনে এক এক গৌরবের দিন। ভালো নম্বর নিয়ে হাই স্কুল পাশ করল অরীন। ওকে এবং ২০২১-এর গ্র্যাজুয়েটিং ক্লাসের সকলকে অভিনন্দন। বর্তমান সঙ্কটের সময়ে তোমরা যে রোখ, শক্তি, কঠোর পরিশ্রম দেখিয়েছ এবং সবকিছুর ঊর্ধ্বে উঠে সফল হয়েছ, সে জন্য তোমাদের অকুণ্ঠ প্রশংসা করি। নিজেদের প্যাশনকে বাঁচিয়ে রাখো। একদিন ওর মাধ্যমেই বড় ফারাক গড়তে পারবে। তোমাদের জন্য অনেক শুভেচ্ছা ও ভালোবাসা।
গত সপ্তাহে তাঁর স্বামী শ্রীরাম নেনেও অরীনের সঙ্গে একটি ছবি পোস্ট করেছিলেন। ১৯৯৯-এর চিকিৎসক শ্রীরামের সঙ্গে গাঁটছড়া বাঁধেন মাধুরী। বর্তমানে মুম্বইয়ে পরিবারের সঙ্গে থাকেন। দম্পতির দুই সন্তান — অরীন ও রায়ান।
ডিজিটাল মাধ্যমে শীঘ্রই পা রাখতে চলেছেন এক সময়ের এই দাপুটে অভিনেত্রী। নেটফ্লিক্সের সিরিজে দেখা যাবে তাঁকে। সেটি প্রয়োজনা করছেন করণ জোহর। ২০১৯-এ ‘কলঙ্ক’ ছবিতে শেষ দেখা গিয়েছিল মাধুরীকে।

Leave a Reply

Your email address will not be published.

scroll to top