ফের সাফল্য! এ বার ওয়ার্ল্ড ক্যাডেট কুস্তি প্রতিযোগিতায় সোনা প্রিয়া মালিকের

Priya-Malik.jpg

Onlooker desk: শনিবার মীরাবাঈ চানুর পর রবিবার ফের ভারতের ক্রীড়াক্ষেত্রের জন্য বড় খবর। হাঙ্গেরিতে ওয়ার্ল্ড ক্যাডেট কুস্তি প্রতিযোগিতায় সোনা জিতেছেন ভারতের মেয়ে প্রিয়া মালিক (Priya Malik)। বিশ্ব ক্যাডেটে ৭৩ কেজি ক্যাটেগরিতে সোনা জেতেন তিনি। বেলারুসের কুস্তিগীর সেনিয়া পাতাপোভিচকে ফাইনালে ৫-০য় পরাজিত করেন তিনি।
একদিন আগেই টোকিও অলিম্পিক্সে ভারোত্তোলনে রুপো জিতে দেশকে গর্বিত করেছেন চানু। আর রবিবার অন্য একটি বিশ্ব চ্যাম্পিয়নশিপে পদক এল আর এক কন্যার হাত ধরে। রবিবার অলিম্পিক্সে গ্রুপ প্রতিযোগিতায় পিভি সিন্ধু, মেরি কমরাও জয়ী হন।
প্রিয়া মালিকের (Priya Malik) স্বর্ণ পদক পাওয়া অবশ্য এই প্রথম নয়। ধারাবাহিক ভাবেই সোনা জিতে এসেছেন তিনি। ২০১৯-এ পুনেতে ‘খেলো ইন্ডিয়া’য় জেতেন। সে বছরই দিল্লিতে ১৭তম স্কুল স্কুল গেমসে সোনাজয়ী হন প্রিয়া।
২০২০-তে আরও দু’টি গোল্ড মেডেল জেতেন তিনি। একটি পাটনায় ন্যাশনাল ক্যাডেট চ্যাম্পিয়নশিপে। অন্যটি ন্যাশনাল স্কুল গেমসে। বিশ্ব কুস্তি প্রতিযোগিতায় তাঁর জয় ভারতকে অনেকখানি এগিয়ে দিল।
প্রিয়ার সাফল্যের পর দেশের বহু তারকা তাঁকে অভিনন্দন জানিয়ে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন। এঁদের মধ্যে রয়েছেন স্মৃতি ইরানি থেকে করিনা কাপুর খান, অভিষেক বচ্চন, সানি দেওল-সহ অনেকে। স্মৃতি লেখেন — মহিলা শক্তি দেশকে গর্বিত করছে। হাঙ্গেরির বুদাপেস্টে বিশ্ব ক্যাডেট কুস্তি চ্যাম্পিয়নশিপেজয়ের জন্য প্রিয়া মালিককে আন্তরিক অভিনন্দন। বিশ্ব মঞ্চে আমাদের মেয়েদের উড়ান দেখে গর্ব হচ্ছে।
করিনা কাপুর খান ইনস্টাগ্রাম স্টোরিতে লেখেন — আরও একটি গর্বের মুহূর্ত। বিশ্ব ক্যাডেট ওয়ার্ল্ড চ্যাম্পিয়নশিপে সোনা জেতার জন্য অভিনন্দন প্রিয়া মালিক (Priya Malik)। অভিষেক বচ্চন টুইটারে লেখেন — আরও একজন চ্যাম্পিয়ন আমাদের সকলকে গর্বিত করলেন। প্রিয়া মালিককে (Priya Malik) আন্তরিক অভিনন্দন।
কিন্তু অভিনন্দন জানাতে গিয়ে উল্টো বিপাকে পড়েন অভিনেত্রী তথা এ বারের নির্বাচনে বিজেপির প্রার্থী তনুশ্রী চক্রবর্তী। তিনি লেখেন, প্রিয়া মালিক অলিম্পিক্সে সোনা জিতলেন। কী দারুণ সূচনা। বিশ্বজুড়েই আমাদের মেয়েরা মেডেল ও হৃদয় জয় করছেন।
এতেই শুরু হয় আক্রমণ। কারণ সোনা জিতলেও প্রিয়া তো তা অলিম্পিক্সে জেতেননি। জিতেছেন ওয়ার্ল্ড ক্যাডেট কুস্তি প্রতিযোগিতায়। এর প্রেক্ষিতে কেউ কমেন্ট করেন — আপনি বিজেপি ছাড়লেন কেন? আপনি ওনাদের একদম সঠিক কর্মী হতে পারতেন। কেউ বা প্রিয়া মালিক কে, কী খেলেন, অলিম্পিক্স না দেখলেও এ ধরনের ভুল টুইট করার কারণ কী, সে সব প্রশ্ন তোলেন। একজন লেখেন — টুইটটি ডিলিট করুন। প্রিয়া মালিকও (Priya Malik) হাসছেন।
যদিও বিকেল পর্যন্ত টুইটটি তনুশ্রীর হ্যান্ডেলেই দেখা গিয়েছে। তিনি ডিলিট করেননি।

Theonlooker24x7.com সব খবরের নিয়মিত আপডেট পেতে লাইক করুন ফেসবুক পেজ  ফলো করুন টুইটার

Leave a Reply

Your email address will not be published.

scroll to top