জিতে পিৎজা খাবেন বলে জানিয়েছেন চানু। তা জেনে কী বলল ডমিনো’জ?

WhatsApp-Image-2021-07-25-at-13.04.29.jpeg

Onlooker desk: টোকিও অলিম্পিক্সের (Tokyo Olympics 2020) শুরুটা ভারতের জন্য ভালোই হয়েছে।
ওয়েটলিফটার মীরাবাঈ চানু (Mirabai Chanu) রুপোর পদক দিয়ে মুখড়া বেঁধে দিয়েছেন। ভারতের ২১ বছরের অপেক্ষার অবসান ঘটিয়ে ৪৯ কিলো ক্যাটেগরিতে পদক জিতেছেন তিনি। লাগাতার কঠোর প্রশিক্ষণ ও বহু আত্মত্যাগের পর তাঁর এই সাফল্য। সে জন্য অনেক প্রিয় খাবারকেও দূরে সরিয়ে রাখতে হয়েছে। কিন্তু এখন আর বাধা নেই। মনের মতো খাবার পেট পুরে খাবেন বলে জানিয়েছেন চানু (Mirabai Chanu)।
এবং এই তালিকায় রয়েছে পিৎজা। সংবাদমাধ্যমে সাক্ষাৎকারে তরুণী জানিয়েছেন, তিনি পিৎজা খাবেন মনের সুখে। চানু বলেন, ‘প্রথমেই পিৎজা খাব। বহু দিন ধরে পিৎজা খাই না। এই দিনটার জন্যও অনেক দিনের অপেক্ষা ছিল।’
এ বার তাঁর পিৎজা খাওয়ার অপেক্ষার অবসান ঘটিয়ে তাঁকে সম্মানিত করতে দুর্দান্ত ঘোষণা করল ডমিনো’জ (Domino’s)। জনপ্রিয় রেস্তোরাঁ চেনটি জানিয়েছে, একবার নয়, আজীবন চানুকে ((Mirabai Chanu)) বিনামূল্যে পিৎজা খাওয়াবে তারা।
একটি টুইট করেছে ডমিনো’জ (Domino’s)। সেখানে একটি সংবাদমাধ্যমে সাক্ষাৎকারে চানুকে ইটালিয়ান এই খাবারের প্রতি তাঁর ভালোবাসার কথা বলতে শোন যাচ্ছে চানুকে। ভিডিয়ো ক্লিপটির সঙ্গে ডমিনো’জ (Domino’s) লিখেছে — মীরাবাঈ চানু ((Mirabai Chanu)), ঘরে পদক আনার জন্য অভিনন্দন। কয়েক লক্ষ ভারতবাসীর স্বপ্নকে আপনি সার্থক করেছেন। আর আমরা সারা জীবন আপনাকে বিনামূল্যে পিৎজা খাইয়ে নিজেদের ধন্য করতে চাই। আবারও একবার অভিনন্দন!
শনিবার মীরাবাঈয়ের ((Mirabai Chanu)) পদক জয়ের পর উচ্ছ্বসিত হয় গোটা দেশ। অভিনন্দন জানান রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দ, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী, পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়-সহ অনেকে। মণিপুরী কন্যার সাফল্য দেশবাসীকে উদ্বুদ্ধ করবে বলে টুইটে লেখেন প্রধানমন্ত্রী। তাঁর কাছ থেকে ফোনও যায় চানুর কাছে। তাতে আপ্লুত হন তারকা অ্যাথলিট।
এ বার ডমিনো’জ (Domino’s) তাঁকে এই অভিনব পদ্ধতিতে অভিনন্দন জানাল। তাদের টুইটের পরে সোশ্যাল মিডিয়ায় এ নিয়ে বেশ শোরগোল পড়ে যায়। অনেকেই ডমিনো’জ-এর (Domino’s) উদ্যোগকে স্বাগত জানান। আবার কেউ কেউ নিজেদের পিৎজা-প্রীতির কথা জানিয়ে মজার টুইটও করেন।
এক টুইটার ব্যবহারকারী রসিকতা করে জানান, ডমিনো’জ-এর এই উদ্যোগ তাঁকে এক্সারসাইডে অনুপ্রাণিত করছে। আর একজন সংস্থাকে ধন্যবাদ জানিয়ে বলেন, তিনি কেবল এই চেন থেকেই পিৎজা কিনবেন।
স্পোর্টস কমেন্টেটর সুনীল তানেজা লেখেন — ঘোষকদের জন্য কিছু আছে নাকি?
এক টুইটার ব্যবহারকারীর সরস টুইট — আমারও তো পিৎজা খেতে ভীষণ ভালো লাগে। ওরা (Domino’s) যদি আমার ইচ্ছার কথা জেনে ‘তথাস্তু’ বলত!

Theonlooker24x7.com সব খবরের নিয়মিত আপডেট পেতে লাইক করুন ফেসবুক পেজ  ফলো করুন টুইটার

Leave a Reply

Your email address will not be published.

scroll to top