ক্রমবর্ধমান সংক্রমণে স্থগিত হয়ে গেল আইপিএল

IPL.jpg

Onlooker desk: একের পর এক খেলোয়াড়ের কোভিড ধরা পড়ায় শেষ পর্যন্ত আইপিএল আপাতত স্থগিত রাখল ভারতের ক্রিকেট কন্ট্রোল বোর্ড বিসিসিআই। বিবৃতি জারি করে বোর্ড জানিয়েছে – আইপিএল গভর্নিং কাউন্সিল এবং বিসিসিআই জরুরি বৈঠকে সিদ্ধান্ত নিয়েছে, আপাতত স্থগিত রাখা হল এ বারের আইপিএল। ক্রিকেটার, কর্মী এবং অন্য অংশগ্রহণকারীদের সুরক্ষার প্রশ্নে আমরা আপস কোরতে চাই না। তাই সকলের নিরাপত্তার কথা মাথায় রেখে এই সিদ্ধান্ত নেওয়া হলো।

কেকেআর-এর দুজন খেলোয়াড় বরুণ চক্রবর্তী ও সন্দীপ ওয়ারিয়ার, সিএসকে বোলিং কোচ লক্ষ্মীপতি বালাজি এবং ট্রাভেল দলের সাপোর্ট স্টাফ-সহ টুর্নামেন্টের সঙ্গে জড়িত অনেকে কোভিডে আক্রান্ত হয়েছেন। সিএসকে স্কোয়াডটাই চলে গিয়েছে আইসোলেশনে। মঙ্গলবার সংক্রামিত হয়েছেন ঋদ্ধিমান সাহা। করোনা আক্রান্ত হয়েছেন অমিত মিশ্রও।

এই পরিস্থিতিতে আইপিএল স্থগিত করা ছাড়া উপায় ছিল না বলে মনে করা হচ্ছে। টুর্নামেন্ট চালিয়ে যাওয়া নিয়ে অনেক সময়ে সমালোচনার মুখেও পড়ে বিসিসিআই। বিবৃতিতে তারা জানিয়েছে – কঠিন সময়ে কিছুটা ইতিবাচকতা ও আনন্দ আনতে চেষ্টা করেছিলাম আমরা। কিন্তু এখন সকলে নিজেদের বাড়িতে আপনজনের কাছে ফিরে যাক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top