তৃণমূলের এফআইআর-এ আরও আক্রমণাত্মক কঙ্গনা

KANGANA-MAMATA.jpg

Onlooker desk: বিদ্বেষ ছড়ানো ও মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ভাবমূর্তি কালিমালিপ্ত করার অভিযোগে কঙ্গনা রানাওয়াতের বিরুদ্ধে উল্টোডাঙা থানায় এফআইআর দায়ের করেছে তৃণমূল। এফআইআর-এর প্রেক্ষিতে পাল্টা মুখ খুলে মমতাকে ‘রক্তপিপাসু রাক্ষসী’ বলেছেন কঙ্গনা। এ দিকে আবার করোনা থাবা বসিয়েছে অভিনেত্রীর শরীরে। সোশ্যাল মিডিয়ায় সে কথা জানিয়ে করোনাকে ‘সাময়িক ফ্লু’ বলে উল্লেখ করেছেন তিনি। আপাতত বাড়িতে আইসোলেশনে আছেন।
পশ্চিমবঙ্গের বিধানসভা নির্বাচনের ফল বেরোনোর পর থেকেই মমতা ও তাঁর দলকে নানা ভাবে বিঁধে চলেছেন কঙ্গনা। সে জন্য বিভিন্ন ধরনের উল্টোপাল্টা শব্দ ব্যবহার করেন, কিছু গ্রাফিক ইমেজও ইনস্টাগ্রামে শেয়ার করেন তিনি। এর প্রেক্ষিতে এফআইআর দায়ের করেছে তৃণমূল। সেখানে অভিনেত্রীর বিরুদ্ধে সাম্প্রদায়িক উস্কানিমূলক কথাবার্তা বলা, হিংসা ছড়ানোর চেষ্টা, মমতার ভাবমূর্তি ক্ষুণ্ণ করা ইত্যাদি অভিযোগ জানানো হয়েছে। এর প্রেক্ষিতে কঙ্গনার পাল্টা — যাঁরা তাঁর দলকে ভোট দেননি, রক্তপিপাসু রাক্ষসী মমতা তাঁদের হত্যা করছেন আর আমার বিরুদ্ধে সাম্প্রদায়িক উস্কানির অভিযোগ আনছে। এ তো পরিহাসের বিষয়! সারা দেশ দেখছে যে নিরপরাধ মানুষের রক্ত আপনার হাতেলেগে আছে। আমাকে ভয় দেখিয়ে বা আমার বিরুদ্ধে এফআইআর দায়ের করে কণ্ঠরোধ করা যাবে না।
অন্যদিকে, করোনা সংক্রমণ প্রসঙ্গে শনিবার কঙ্গনা লেখেন — কিছুদিন ধরে খুব ক্লান্ত লাগছিল। চোখে অল্প জ্বালা ভাব ছিল। ভাবছিলাম হিমাচলে বাড়ি যাব। তাই তার আগে শুক্রবার টেস্ট করাই। আজ রিপোর্টে দেখি, আমি পজিটিভ। এই ভাইরাসটা যে আমার শরীরে পার্টি করছে, সে ধারণা ছিল না। এ বার এটাকে ধ্বংস করব। করোনাকে ভয় না-পাওয়ার পরামর্শও দেন তিনি।

Leave a Reply

Your email address will not be published.

scroll to top