শোভনদেবের ইস্তফার জল্পনায় ভবানীপুরে ফিরল মমতার নাম

94301EEE-B7A6-44E8-AA69-81019ECA6FF9.jpeg

Onlooker desk: ভবানীপুর বিধানসভা কেন্দ্র থেকে ইস্তফা দিতে চলেছেন কৃষিমন্ত্রী শোভনদেবচট্টোপাধ্যায়। আপাতত এই জল্পনায় মুখর রাজ্য রাজনীতি। জোর গুজব, ওই কেন্দ্র থেকে লড়েবিধায়কের আসন পাকা করবেন মমতা বন্দ্যোপাধ্যায়। সূত্রের খবর, শোভনদেবকে খড়দহ থেকে জিতিয়েআনা হতে পারে। মন্ত্রিসভায় থাকবেন দীর্ঘদিনের এই রাজনীতিক।

বরাবরের ভবানীপুর আসন ছেড়ে বার এককালের সতীর্থ এবং বর্তমানে বিজেপির হয়ে বিধানসভায়বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর বিরুদ্ধে দাঁড়িয়েছিলেন মমতা। আর ভবানীপুর থেকে লড়েছিলেনশোভনদেব। বিপক্ষে ছিলেন বিজেপির রুদ্রনীল ঘোষ। রুদ্রনীলকে বিপুল ভোটে হারিয়ে বিধানসভায়গিয়েছেন শোভনদেব। মন্ত্রিসভাতেও আছেন। অন্যদিকে, সামান্য ভোটে নন্দীগ্রাম আসনটি জিততেপারেননি মমতা। কান ঘেঁষে বেরিয়ে গিয়েছেন শুভেন্দু। তাই মমতাকে কোনও একটি আসন থেকে জিতেবিধানসভায় যেতে হবে।

এরই মধ্যে আজ, শুক্রবার দুপুরে শোভনদেবের পদত্যাগের খবর ছড়িয়ে পড়ে। তা থেকেই শুরু হয়জল্পনা, ভবানীপুরে দাঁড়াতে চলেছেন মমতা। তবে এখনও কোনও খবরেরইকনফার্মেশননেই। সবনজর থাকবে পরবর্তী ঘটনাবলির দিকে। শোভনদেবও বিষয়টি নিয়ে বিশেষ বিস্তারিত কিছু বলেননি।কেবল দলের বিশ্বস্ত সৈনিক হিসেবে কাজ করে যাবেন এবং মমতা ভবানীপুর থেকে লড়েই জিতুন বলেনিজের ইচ্ছের কথা জানিয়েছেন সংবাদমাধ্যমকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top