দিনদুপুরে গুলি সিঁথিতে, অল্পে রক্ষা

IMG-20210601-WA0009.jpg

কলকাতা: প্রকাশ্য রাস্তায় গুলি চলায় আতঙ্ক ছড়াল সিঁথি এলাকায়। অভিযোগ, এক ব্যবসায়ীর পরনের সোনার গয়না লুট করে রাস্তা দিয়ে গুলি ছুড়তে ছুড়তে পালায় দুই দুষ্কৃতী। ব্যবসায়ী ও তাঁর আত্মীয়ের পরিবারের সদস্যরা অল্পের জন্য প্রাণে বাঁচেন বলে খবর। আশপাশের সিসিটিভি ক্যামেরার ফুটেজ দেখে দুষ্কৃতীদের শনাক্ত করার চেষ্টা করছে পুলিশ। তদন্তে নেমেছে বরাহনগর থানা।
সিঁথির শম্ভুনাথ দাস লেনে আজ, মঙ্গলবার বেলা সাড়ে ১১টা নাগাদ এক আত্মীয়ের বাড়িতে যান এলাকার পরিচিত স্বর্ণ ব্যবসায়ী। বাড়িটির বাইরে দাঁড়িয়ে ছিলেন তিনি। তখন তাঁকে উদ্দেশ করে আচমকা দুই যুবক গালাগালি শুরু করে বলে খবর। টান মেরে তাঁর গলা থেকে সোনার হার ছিনিয়ে নেয় তারা। ব্যবসায়ী পরিবারের অন্য সদস্যদের ডাকতে শুরু করেন। তখন তাঁর হাতে থাকা সোনার ব্রেসলেটটিও ছিনতাই করা হয় বলে অভিযোগ।
চিৎকার-চেঁচামেচি শুনে ততক্ষণে আত্মীয়ের পরিবারের লোকেরা বেরিয়ে আসেন। তাঁদের দেখে দুষ্কৃতীরা বন্দুক বের করে বলে অভিযোগ। তারপরে বাইকে চেপে গুলি ছুড়তে ছুড়তে চম্পট দেয় দু’জন।
খবর পেয়ে পৌঁছন বরাহনগর থানার তদন্তকারীরা। যান স্থানীয় তৃণমূল কাউন্সিলরও। এলাকার সিসিটিভি ক্যামেরার ফুটেজ সংগ্রহের পাশাপাশি আশপাশের বাসিন্দাদের জিজ্ঞাসাবাদ করছে পুলিশ। ওই ব্যবসায়ীর ভাই এক দুষ্কৃতীর চেহারার বর্ণনা দিয়েছেন বলে পুলিশ সূত্রে জানা গিয়েছে। তবে দু’জনেরই মুখে মাস্ক থাকায় খুব ভালো করে চেহারা দেখা যায়নি।

Leave a Reply

Your email address will not be published.

scroll to top