আগের দিন গিয়েছিলেন অভিষেক, আজ ফোনে মুকুল-জায়ার খোঁজ নিলেন মোদী

mukul-and-modi.jpg

কলকাতা: বুধবার সন্ধ্যায় দেখতে গিয়েছিলেন তৃণমূল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়। তারপরেই হাজির হয়েছিলেন দিলীপ ঘোষ। আর বিজেপি বিধায়ক মুকুল রায়ের অসুস্থ স্ত্রী কৃষ্ণার খোঁজ নিতে বৃহস্পতিবার ফোন করলেন খোদ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।
করোনায় আক্রান্ত হয়েছিলেন কৃষ্ণা। কোভিডমুক্ত হলেও বর্তমানে অন্য নানা সমস্যায় ভুগছেন তিনি। বাইপাসের ধারে একটি বেসরকারি হাসপাতালে একমো সাপোর্টে রয়েছেন।
বহু আগেই তৃণমূল ছেড়ে বিজেপিতে গিয়েছেন অন্যতম হেভিওয়েট রাজনীতিক মুকুল। কিন্তু সম্প্রতি দলের অন্দরে তাঁর অবস্থান নিয়ে মুকুল বিশেষ খুশি নয় বলে মুকুলের ঘনিষ্ঠ মহলের একাংশের দাবি। এমনিতেই বিধানসভা নির্বাচনের আগে দল বেঁধে যে নেতানেত্রীরা বিজেপিতে গিয়েছিলেন, তাঁদের অনেকে মমতা বন্দ্যোপাধ্যায়ের দলের বিপুল জয়ের পর ফেরার লাইন ধরেছেন। সম্প্রতি মুকুলের পুত্র শুভ্রাংশু রায় বিজেপির নাম না করেও ‘আত্মসমালোচনা’র কথা বলে সোশ্যাল মিডিয়ায় পোস্ট দেন। সব মিলিয়ে মুকুল ফের তৃণমূলের দিকে যেতে পারেন কি না, তা নিয়ে খানিক জল্পনা রয়েছেই। এর মধ্যে মুকুলের অসুস্থ স্ত্রীকে দেখতে অভিষেকের হাসপাতালে যাওয়া অন্য মাত্রা যোগ করেছে। যদিএ মুকুল তখন ছিলেন না। শুভ্রাংশুর সঙ্গে কথা হয় তাঁর। তারপরে রাত ন’টা নাগাদ পৌঁছন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ।
বৃহস্পতিবার মুকুলকে অল্প কয়েক মিনিটের জন্য ফোন করেন মোদী। স্ত্রীর শারীরিক অবস্থা সম্বন্ধে খোঁজখবর নেওয়া ছাড়া কোনও রাজনৈতিক কথা সেখানে হয়নি বলে সূত্রের খবর।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top