পায়েল, শ্রাবন্তীদের ‘নগরীর নটী’ বলে দলকেই প্রশ্নের মুখে দাঁড় করিয়ে বিতর্কিত টুইট তথাগতর

tathagata.jpg

Onlooker desk: বেফাঁস, কুরুচিকর মন্তব্য করে ফের শিরোনামে বিজেপির তথাগত রায়। তবে এবার আর বিরোধীরা নয়। তাঁর কটূক্তির শিকার দলেরই নেতা ও এ বারের নির্বাচনে বিজেপির তারকা প্রার্থীদের একাংশ।
দলের তিন তারকা প্রার্থী শ্রাবন্তী চট্টোপাধ্যায়, পায়েল সরকার ও তনুশ্রী চক্রবর্তীকে টিকিট দেওয়া নিয়ে মঙ্গলবার টুইট করে প্রশ্ন তুলেছেন তথাগত। তাঁদের ‘নগরীর নটী’ বলার পাশাপাশি দিলীপ ঘোষ, কৈলাস বিজয়বর্গীয়, শিব প্রকাশ, অরবিন্দ মেননদের ভূমিকা নিয়ে প্রশ্ন তুলেছেন।
এদিন টুইটে তিনি লেখেন – পায়েল, শ্রাবন্তী, পার্নো ইত্যাদি ‘নগরীর নটীরা’ নির্বাচনের টাকা নিয়ে কেলি করে বেড়িয়েছেন আর মদন মিত্রর সঙ্গে নৌকাবিলাসে গিয়ে সেলফি তুলেছেন (এবং হেরে ভূত হয়েছেন) তাঁদেরকে টিকিট দিয়েছিল কে? কেনই বা দিয়েছিল? দিলীপ-কৈলাশ-শিবপ্রকাশ-অরবিন্দ প্রভুরা একটু আলোকপাত করবেন কি’?
এর পর আর একটি টুইট করে আগের বক্তব্যে সামান্য সংশোধন করে জানান, পার্নো নয়। ওই নামটি তনুশ্রী চক্রবর্তী হবে।
বিরোধীদের বাদ দিয়ে এ বার সরাসরি দলের বিরুদ্ধে প্রশ্ন তোলায় অস্বস্তিতে পড়েছে গেরুয়া শিবির। প্রকাশ্যে মন্তব্য না করলেও বিজেপি নেতারা জানিয়েছেন, এটা তথাগতর ব্যক্তিগত বক্তব্য, দলের নয়।
শ্রাবন্তী ‘টাকা নিয়ে কেলি’ করার প্রমাণ চেয়েছেন। মুখ খুলেছেন বাম সমর্থক অভিনেত্রী শ্রীলেখা মিত্র। তথাগত যে এ ধরনের আপত্তিকর কথা বলে থাকেন, বিজেপিতে যোগ দেওয়ার আগে তারকাদের সে কথা ছিল কি না, সে প্রশ্ন তুলেছেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top