যৌনাঙ্গে বোতল ঢুকিয়ে নিগ্রহ তরুণীকে, ২ মহিলা-সহ ধৃত ৬

rape-motif1.jpg

Onlooker desk: এক তরুণীর উপরে নির্যাতন চালিয়ে গণধর্ষণের অভিযোগে দুই মহিলা-সহ ছ’জনকে গ্রেপ্তার করা হলো। ভয়ঙ্কর ঘটনাটির ভিডিয়ো ছড়িয়ে পড়েছেস সোশ্যাল মিডিয়ায়। যা নিয়ে প্রবল ক্ষোভ তৈরি হয়েছে। দিনছয়েক আগে বেঙ্গালুরুতে ঘটনাটি ঘটে।
ভিডিয়োয় দেখা গিয়েছে, অভিযুক্তরা বছর বাইশের তরুণীর উপরে নানা রকম নির্যাতন চালিয়েই ক্ষান্ত হয়নি। তাঁর যৌনাঙ্গে বোতল পর্যন্ত ঢুকিয়ে দেওয়া হচ্ছে।
বেঙ্গালুরু পুলিশ বিবৃতি জারি করে জানিয়েছে, ভিডিয়ো এবং ধৃতদের জেরায় উঠে আসা তথ্যের ভিত্তিতে ধর্ষণ, নিগ্রহ ও অন্যান্য ধারায় মামলা রুজু করা হয়েছে।
পুলিশ জানাচ্ছে, এই দলটি বাংলাদেশের। পাচারের লক্ষ্যে ভারতে এসেছে তারা। কিন্তু আর্থিক তারতম্যের কারণে মেয়েটির উপরে ওই অকথ্য অত্যাচার চালায় অভিযুক্তরা। তিনিও বাংলাদেশি বলে পুলিশ জানিয়েছে। নিগৃহীতা বর্তমানে অন্য রাজ্যে আছেন। তাঁকে বেঙ্গালুরুতে আনার জন্য পুলিশের দল গিয়েছে। ফিরলে ম্যাজিস্ট্রেটের সামনে তরুণীর বয়ান রেকর্ড করা হবে।
এ দিকে, এই ঘটনায় গোটা দেশের পাশাপাপাশি বিশেষত উত্তর-পূর্বাঞ্চলে ক্ষোভ ছড়িয়ে পড়ে। ভিডিয়ো দেখে নিগৃহীতাকে সেই এলাকার মানুষ বলে দাবি করছেন তাঁরা। অভিযুক্তদের ব্যাপারে তথ্য চেয়েছে আসাম পুলিশ।

Leave a Reply

Your email address will not be published.

scroll to top