ত্রিপুরায় হামলা তৃণমূলের নেতাকর্মীদের উপরে, ‘বর্বরোচিত’ বললেন অভিষেক

Tripura-TMC-attack.jpg

Onlooker desk: ত্রিপুরার (Tripura) ধলাই জেলায় শনিবার তৃণমূল কংগ্রেস (TMC) নেতাকর্মীদের উপরে হামলার অভিযোগ উঠল।
দলী কর্মী সুদীপ রাহা ও দেবাংশু ভট্টাচার্যকে বিজেপির গুন্ডারা মারধর করেছে বলে অভিযোগ। গাড়ি ভাঙচুর ও অন্য নেতাকর্মীদের লক্ষ করে পাথর ছোড়ার অভিযোগও উঠেছে। ধলাইয়ের আমবাসা শহরে একটি দলীয় কর্মসূচিতে যোগ দিতে যাওয়ার সময়ে তাঁরা হামলার মুখে পড়েন বলে জানা গিয়েছে।
সুদীপ ও দেবাংশুর নেতৃত্বেই দলীয় ইভেন্টটিতে যোগ দিতে যাচ্ছিলেন সকলে। পরে সংবাদমাধ্যমে দেবাংশু বলেন, ‘গুন্ডারা আমাদের দিকে পাথর ছুড়ছিল। আমাদের গাড়িও ভাঙচুর করা হয়। ভয়ঙ্কর অভিজ্ঞতা।’ ঘটনাটি অসম-ত্রিপুরা রাজ্য সড়কের উপরে ঘটে। তৃণমূলের অভিযোগ, ইট-পাথর নিয়ে হামলা চালানো হয় তাদের উপর।
ঘটনার পর এলাকায় পথ অবরোধ করে তৃণমূল (TMC)। বিষয়টি জানতে পেরে সঙ্গে সঙ্গে হস্তক্ষেপ করেন দলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক তথা সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়। তিনি পশ্চিমবঙ্গের শিক্ষামন্ত্রী ব্রাত্য বসু ও দলীয় মুখপাত্র কুণাল ঘোষকে অবিলম্বে ত্রিপুরার (Tripura) উদ্দেশে রওনা হতে বলেন।
এই হামলাকে ‘বর্বরোচিত’ বলে চিহ্নিত করেন অভিষেক। সেখানে তিনি লেখেন — ত্রিপুরায় (Tripura) বিজেপির গুন্ডারা তাদের প্রকৃত রং দেখিয়ে দিয়েছে। তৃণমূল কর্মীদের উপরে এই বর্বরোচিত হামলা বিপ্লব দেবের অধীনে ত্রিপুরায় গুন্ডা রাজেরই প্রমাণ! আপনাদের হুমকি ও আক্রমণ কেবল আপনাদের অমানবিকতাকেই প্রকাশ করেন। যা পারেন করে নিন..তৃণমূল (TMC) এক ইঞ্চি জমিও ছাড়বে না!
টুইটারে আক্রান্ত নেতাকর্মী ও ভাঙচুর করা গাড়ির কিছু ছবি শেয়ার করেন অভিষেক।
অন্যদিকে, কুণাল ঘোষ টুইটে লেখেন — ত্রিপুরায় (Tripura) গুন্ডা রাজ, জঙ্গল রাজ চলছে। বিপ্লব আসবেই। আমরা আগামী কাল রাজ্যপালের সঙ্গে সাক্ষাতের সময় চেয়েছি। পুলিশি নিষ্ক্রিয়তা এবং আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতির ব্যাপারে তৃণমূলের নেতারা তাঁর সঙ্গে দেখা করে কথা বলবেন।
কী বলছে বিজেপি? এ প্রসঙ্গে বিজেপি নেতাদের প্রশ্ন করা হয়। তার জবাবে সংবাদমাধ্যমে বিজেপি নেতা রতন লালা নাথ বলেন, ‘বহিরাগতরা এসেছে। তারা সমস্যা তৈরির চেষ্টা করছে। তারা স্থানীয় মানুষকে উস্কানি দিচ্ছে। ঠিক কী হয়েছে আমার জানা নেই।’
গত সপ্তাহে ত্রিপুরা (Tripura) যান অভিষেক। সে বার তাঁর গাড়ির উপরে হামলা হয়। সেই ভিডিয়ো পোস্ট করেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক। টুইটে কটাক্ষ করে লেখেন — রাজ্যকে নতুন উচ্চতায় নিয়ে যাওয়া হচ্ছে।
২০২৩-এ ত্রিপুরায় বিধানসভা নির্বাচন। সেই ভোটকে পাখির চোখ করেছে তৃণমূল (TMC)। কোনও হামলা, বাধাতেই যে তাঁরা দমে যাবেন না, সে বার্তা ইতিমধ্যেই দিয়েছেন অভিষেক।

Theonlooker24x7.com সব খবরের নিয়মিত আপডেট পেতে লাইক করুন ফেসবুক পেজ  ফলো করুন টুইটার

Leave a Reply

Your email address will not be published.

scroll to top