সুশান্ত সিং রাজপুতের মৃত্যুতে গ্রেপ্তার রুমমেট সিদ্ধার্থ পিঠানি

sushant-singh-rajput.jpg

Onlooker desk: সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর প্রায় এক বছর বাদে তাঁর রুমমেট সিদ্ধার্থ পিঠানিকে গ্রেপ্তার করল নার্কোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)।
গত বছর ১৪ জুন যখন সুশান্তকে মুম্বইয়ে তাঁর বাড়ি থেকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করা হয়, সেই সময় সেখানে উপস্থিত ছিলেন সিদ্ধার্থ-সহ চারজন। সূত্রের খবর, আজ, শুক্রবার সকালে হায়দরাবাদ থেকে তাঁকে গ্রেপ্তার করা হয়।
সুশান্তের মৃত্যু ঘিরে বিতর্কের শেষ নেই। ষড়যন্ত্র তত্ত্ব থেকে হত্যা, নানা অভিযোগ উঠেছে। মুম্বই ফিল্ম ইন্ডাস্ট্রি এই ঘটনায় দ্বিধাবিভক্ত। সেই মৃত্যুর সূত্রে সিদ্ধার্থকে বেশ কয়েকবার জিজ্ঞাসাবাদ করেছে মুম্বই পুলিশ এবং সিবিআই।
মৃত্যুর তদন্তে নাম জড়িয়েছে প্রয়াত অভিনেতার গার্লফ্রেন্ড রিয়া চক্রবর্তী ও তাঁর ভাই সৌভিকের। দীর্ঘ সময় জেলেও ছিলেন তাঁরা। এই তদন্তে বারবারই ড্রাগ প্রসঙ্গ উঠে আসে। এবং সে সংক্রান্ত মামলাও দায়ের হয়। রিয়ার হোয়াটসঅ্যাপে সুশান্তের জন্য ড্রাগ কেনার প্রসঙ্গ উঠে আসায় তদন্তে নামে এনসিবি। ড্রাগ কেসে দীপিকা পাড়ুকোন-সহ বলিউডের বহু প্রথম সারির অভিনেতাকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে।
পেশায় তথ্যপ্রযুক্তি কর্মী সিদ্ধার্থ বিভিন্ন সংবাদ চ্যানেলকে অভিনেতার শেষ মুহূর্তের কথা জানান। রুমমেটকে সুশান্ত বুদ্ধ বলে ডাকতেন। মৃত্যুর আগে বছরখানেক দু’জনে একসঙ্গেই থেকেছেন। সিবিআই-সহ বিভিন্ন তদন্তকারী সংস্থা বারবার জিজ্ঞাসাবাদ করেছেন সিদ্ধার্থকে। অবশেষে গ্রেপ্তার করা হলো তাঁকে।

Leave a Reply

Your email address will not be published.

scroll to top