‘তুমি নেই, কিন্তু তোমার স্কুটারটা আজও অমূল্য’, পিতৃ দিবসে বাবাকে স্মরণ সোনু সুদের

Sonu-Sood-pays-tribute-on-fathers-day.jpg

টুইটারে এই ছবিই পোস্ট করেছেন সোনু সুদ

Onlooker desk: বাবার ব্যবহৃত পুরোনো স্কুটার। তাতে কত স্মৃতি! বাবার আর নেই। কিন্তু তাঁর বাহনখানি থেকে গিয়েছে। সেই স্কুটারে বসে তিনি আর পাশে বাবার একটা ছবি। টুইটারে এই কোলাজ পোস্ট করে পিতৃ দিবসে বাবাকে স্মরণ করলেন সোনু সুদ।
আজ, রবিবার গোটা বিশ্বেই পালিত হচ্ছে পিতৃ দিবস। এ দিন টুইটারে পোস্ট করে সোনু লেখেন — প্রিয় বাবা, তুমি আজ নেই। কিন্তু তোমার প্রিয় স্কুটার আমার চিরকালের সবচেয়ে অমূল্য সম্পদ। তোমাকে সব সময় মিস করি।
আজ সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে বহু তারকাই বাবার প্রতি সম্মান, ভালোবাসা জানান। সেই তালিকায় আছেন সচিন তেন্ডুলকরও। টুইটারে একটি ভিডিয়ো পোস্ট করেন সচিন। তার মাধ্যমেই প্রয়াত পিতাকে শ্রদ্ধা জানান লিটল মাস্টার। সেই সূত্রে নিজের জীবনের একটি ‘বিশেষ স্থান’ শেয়ার করেন সচিন। ভিডিয়োর ক্যাপশনে লেখেন — কিছু জিনিস আমার কাছে টাইম মেশিনের মতো। কোনও গান, কোনও গন্ধ, কোনও শব্দ বা কোনও ফ্লেভার। বাবার ছোটবেলার কিছু স্মৃতি আমাকে সেই স্মৃতির পথে নিয়ে যায়। পিতৃ দিবসে সেই বিশেষ স্থান আরনাদের সঙ্গে শেয়ার করতে চাই। বাবা, তোমাকে সব সময় মিস করি।


আর এক তারকা ক্রিকেটার ভিভিএস লক্ষ্মণও সুন্দর একটি ছবি পোস্ট করেন। সেখানে তাঁর বাবার পাশাপাশি রয়েছে ছেলেও। লক্ষ্মণ লেখেন — বাবা আমাদের ধরে রাখার নোঙর নন। ভেসে চলার পালও নন। বাবা আমাদের গাইডিং লাইট। যাঁর ভালোবাসা আমাদের চলার পথ দেখায়।
হার্দিক পাণ্ড্য সম্প্রতি বাবাকে হারিয়েছেন। প্রয়াত পিতা ও পরিবারের সঙ্গে বেশ কিছু ছবি পোস্ট করেন তিনি। পোস্টে হার্দিক লেখেন — পাপা, পিতৃত্ব সম্পর্কে তোমার কাছ থেকে অনেক কিছু শিখেছি। আমরা আজ যা, তা তোমার ভালোবাসা ও দিশা দেখানোরই ফল। ছেলে অগস্ত্যের নামও উল্লেখ করেন হার্দিক। লেখেন — অগস্ত্যের বাবা হয়ে আমি সেই সবই করব যা তোমার থেকে শিখেছি। আমরা তোমাকে ভালোবাসি। আমরা তোমাকে মিস করি।
বীরেন্দ্র সেহবাগ, শিখর ধাওয়ানরাও পিতৃ দিবসে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন।
বলিউড তারকারাও বাদ যাননি। পোস্ট করে বাবার প্রতি ভালোবাসার কথা জানান করিনা কাপুর থেকে জাহ্নবী কাপুররা। অনুষ্কা শর্মা তাঁর বাবার সঙ্গে ছবি পোস্ট করেন। অনন্যা পাণ্ডে নিজের ছোটবেলার ছবি দেন সোশ্যাল মিডিয়ায়। সেখানে তিনি বাবা চাঙ্কি পাণ্ডের কোলে। তালিকায় আছেন অক্ষয় কুমার, সোনাক্ষী সিনহা, ইয়ামি গৌতম-সহ অনেকে।

Leave a Reply

Your email address will not be published.

scroll to top