পুলিশের জিপ ঘিরে দাগি দুষ্কৃতীকে পালাতে সাহায্য, অভিযুক্ত বিজেপি নেতা

Kanpur-BJP-leader-wanted.jpg

Onlooker desk: গ্রেপ্তারির পরেও এক দাগি অপরাধীকে পালাতে সাহায্য করায় মামলা দায়ের হলো কানপুরের বিজেপি নেতা নারায়ণ সিং ভাদৌরিয়ার বিরুদ্ধে। কানপুরের পুলিশ কমিশনার অসীম অরুণ বুধবার বেশি রাতে বিবৃতি জারি করে এ কথা জানিয়েছেন। তিনি কানপুর শহর বিজেপির একজন পদাধিকারী।
ঘটনাটি বুধবার দুপুরের। কানপুর নৌবস্তায় একটি গেস্ট হাউজে ভাদৌরিয়ার জন্মদিনের পার্টি চলছিল। সেখানে আমন্ত্রিত ছিল দাগি অপরাধী মনোজ সিং। খুন, তোলাবাজি, ধর্ষণের এক ডজনেরও বেশি মামলায় তাকে খুঁজছে পুলিশ। বুধবার দুপুরে ওই গেস্ট হাউজের বাইরে পানের দোকানে দাঁড়িয়েছিল সে। একটি ভিডিয়োয় দেখা গিয়েছে, সাদা পোশাক ও উর্দিতে একদল পুলিশ তাকে সেখান থেকেই পাকড়াও করে টানতে টানতে জিপের দিকে নিয়ে যাচ্ছে। তাদের পিছু নিয়েছে শ’খানেক লোক। পুলিশের সঙ্গে লাগাতার তর্কের পাশাপাশি তাদের ধাক্কাধাক্কিও করছে। তারপরেও কোনওমতে মনোজকে জিপে তোলে পুলিশ।


এরপরে অন্য একটি ভিডিয়োয় দেখা যায়, জিপটিকে চারপাশ থেকে ঘিরে ধরেছে বিপুল সংখ্যক লোক। হঠাৎই ভিড়টি ছত্রভঙ্গ হয়ে যে যেদিকে পারে দৌড়তে থাকে। তাদের তাড়া করেন উর্দিধারীরা। কিন্তু তাতে লাভ হয়নি। সেই সুযোগে পালিয়ে যায় মনোজ। এই ভিডিয়োগুলিতেই দেখা যায় ভাদৌরিয়াকে। মনোজকে পালানোয় ভালোমতো সাহায্য করার ক্লিপিং ধরা পড়েছে এই বিজেপিতে নেতার।
কানপুর পুলিশের সিনিয়র অফিসার রবীনা ত্যাগী সংবাদমাধ্যমে বিবৃতি জারি করে জানিয়েছেন — ওরা মনোজকে ছাড়াতে সফল হয়েছে। আইনের কঠোর ধারায় আমরা মামলা দায়ের করেছি। অভিযুক্তকে ধরতে সব পদক্ষেপ করা হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published.

scroll to top