করোনা পরিস্থিতির মধ্যে চুপিসাড়ে বিয়ে সারলেন ইয়ামি গৌতম, পাত্র বলিউড পরিচালক

Yaami-Gautam.jpg

Onlooker desk: নিঃশব্দে বিয়ে সেরে ফেললেন বলিউড অভিনেত্রী ইয়ামি গৌতম (yaami gautam)। পাত্র উরি ছবির পরিচালক আদিত্য ধর। শুক্রবার ইনস্টাগ্রামে অপূর্ব সুন্দর সব ছবি পোস্ট করে আনন্দের খবরটা জানান তাঁরা। সেই সব ছবির দৌলতে ইনস্টাগ্রামে ট্রেন্ড করতে থাকেন নবদম্পতি। তাঁরা বিয়ের ছবি পোস্ট করেন আর ভক্তদের অনেকে অড়ম্বরহীন অনুষ্ঠানের ছবি দেন সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে। কোনওটায় দেখা যাচ্ছে হলুদ কুর্তায় হাতে মেহেন্দি লাগিয়ে বসে ‘ভিকি ডোনার’-এর নায়িকা, কোনওটায় আবার তিনি মাটিয়ে বসে, তাঁর পায়ে নুপূর পরানো হচ্ছে।


শুক্রবার সন্ধ্যায় ছবি পোস্ট করে বিয়ের খবরটি প্রথম জানান ইয়ামি (yaami gautam)। পরনে গাঢ় লাল শাড়ি, লাল দোপাট্টা আর চিরন্তন সোনার গয়না। আদিত্য বেছে নিয়েছিলেন সাদা ও ক্রিম রঙের শেরওয়ানি। সেই সঙ্গেই জানান, ব্যক্তিগত বিষয়ে রক্ষণশীল দম্পতি একেবারে ঘনিষ্ঠ মানুষদের মাঝেই বিয়েটা সেরেছেন। আগামীর পথচলায় সকলের আশীর্বাদ চান তাঁরা।


ইয়ামিকে শেষ পুনীত খান্নার গিনি ওয়েডস সানি-তে দেখা গিয়েছিল। নেটফ্লিক্সে রিলিজ হওয়া ওই ছবিতে তাঁর বিপরীতে ছিলেন বিক্রান্ত মাসে। ভূত পুলিশ ও দশভি নামে দু’টি ছবি আসছে তাঁর। আর উরি-র নায়ক ভিকি কৌশলকে নিয়ে দ্য ইমমরটাল অশ্বত্থামার শুটিং করছেন আদিত্য।

Leave a Reply

Your email address will not be published.

scroll to top