বিমান দুর্ঘটনায় মৃত সস্ত্রীক ‘টারজান’

IMG-20210531-WA0044.jpg

Onlooker desk: বিমান দুর্ঘটনায় মারা গেলেন ‘টারজান’ (tarzan) জো লারা (joe lara) এবং তাঁর ডায়েট গুরু স্ত্রী। শনিবার স্থানীয় সময় সকাল ১১টায় ন্যাশভিলে দুর্ঘটনাটি ঘটে। সাতজন প্যাসেঞ্জার নিয়ে টেনেসি বিমানবন্দর থেকে পাম বিচ, ফ্লোরিডার উদ্দেশে রওনা হয় ওই ছোট বিজনেস জেট। পথে ন্যাশভিলের দক্ষিণে পার্সি প্রিস্ট লেকে ভেঙে পড়ে সেটি। বিমানে থাকা সকলেই মারা গিয়েছেন বলে আশঙ্কা করা হচ্ছে। সেই দলেই ছিলেন ‘টারজান’ অভিনেতা জো (joe lara)।
রাদারফোর্ড কাউন্টি ফায়ার অ্যান্ড রেসকিউ-এর কম্যান্ডার ক্যাপ্টেন জোশুয়া স্যান্ডার্স সাংবাদিক বৈঠকে বলেন, ‘আমরা আর কাউকে জীবিত উদ্ধারের আশা করছি না। ধ্বংসাবশেষ ও দেহ সরানোর চেষ্টা চলছে এখন।’
১৯৮৯-এর টেলিভিশন মুভি ‘টারজান ইন ম্যানহাটান’-এ টারজানের (tarzan) ভূমিকায় অভিনয় করেছিলেন জো (joe lara)। পরে ১৯৯৬ এ টিভি সিরিজ ‘টারজান:দ্য এপিক অ্যাডভেঞ্চার্স’-এও দেখা যায় তাঁকে।
তাঁর স্ত্রী গোয়েন শ্যাম্বলিন লারা একটি শরীর সচেতন দলের নেত্রী ছিলেন। দলটি ১৯৮৬ সালে তাঁরই তৈরি করা। পরে, ১৯৯৯-এ টেনেসির ব্রেন্টউডে রেমন্যান্ট ফেলোশিপ চার্চ প্রতিষ্ঠা করেন গোয়েন। আগের বিয়ের দুই সন্তান আছে তাঁর।

Leave a Reply

Your email address will not be published.

scroll to top