পুত্রসন্তানের জন্ম দিলেন শ্রেয়া, জানালেন সোশ্যাল মিডিয়ায়

Shreya-Ghosal.jpg

Onlooker desk: পুত্রসন্তানের জন্ম দিলেন গায়িকা শ্রেয়া ঘোষাল। শনিবার দুপুরে নতুন অতিথি আসে শ্রেয়া ও তাঁর স্বামী শিলাদিত্যর জীবনে। ইনস্টাগ্রামে এই খবর জানিয়ে বছর ৩৭-এর শ্রেয়া লেখেন — ঈশ্বর আমাদের এক অমূল্য পুত্রসন্তান উপহার দিয়েছেন। এই অনুভূতি আগে কখনও হয়নি। শুভ কামনার জন্য শুভাকাঙ্ক্ষীদের উদ্দেশে কৃতজ্ঞতা জানিয়েছেন শ্রেয়া। তিনি লেখেন — শিলাদিত্য, আমি এবং আমাদের পরিবারের মানুষের আনন্দের সীমা নেই। সকলের শুভ কামনার জন্য অসংখ্য ধন্যবাদ। শ্রেয়ার এই পোস্টেও অভিনন্দন জানান অনেকে।


গায়িকার ভক্তদের পাশাপাশি বিখ্যাত ব্যক্তিরাও পোস্ট করেন। আর এক গায়িকা নীতি মোহন বর্তমানে অন্তঃসত্ত্বা। তিনিও অভিনন্দন জানান শ্রেয়াকে। বিশাল দাদলানি, আকৃতি কক্কর, অদিতি শর্মী, পাপন, সোফি চৌধরি, দিয়া মির্জারা শুভেচ্ছা জানান শ্রেয়াকে।
বেবি বাম্প-সহ ছবি পোস্ট করে মার্চ মাসে সুখবরটা জানিয়েছিলেন তিনি। ইনস্টাগ্রামে লিখেছিলেন — বেবি শ্রেয়াদিত্য আসতে চলেছে। শিলাদিত্য মুখোপাধ্যায় ও আমি আপনাদের সকলের সঙ্গে এই খবর ভাগ করে নিতে পেরে খুব খুশি। জীবনের এই নতুন অধ্যায়ে আপনাদের শুভেচ্ছা ও আশীর্বাদ চাই। এরপরেও সোশ্যাল মিডিয়ায় বহু ছবি পোস্ট করেছেন শ্রেয়া। ভগবানের এই ‘পবিত্র বিস্ময়’ যে তাঁর জীবনের সবচেয়ে সুন্দর অধ্যায়, সে কথাও জানিয়েছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top