যশ-নুসরতের জীবনে কি আসছে নতুন অতিথি? জোর গুঞ্জন টলিউডে

nusrat-jahan.jpg

কলকাতা: জোর গুঞ্জন টলিপাড়ায়। শোনা যাচ্ছে, তারকা সাংসদ নুসরাত জাহান অন্তঃসত্ত্বা। আজ, শুক্রবার সকাল থেকে এই গুঞ্জনে সরব টলিউড। নুসরাত নিজে অবশ্য এ নিয়ে কোনও কথা বলেননি। তবে সূত্রের খবর, অভিনেতা যশ দাশগুপ্ত ও নুসরাতের জীবনে আসতে চলেছে নতুন অতিথি।
গত কয়েকমাস নুসরাতের ব্যক্তিগত জীবন বেশ টালমাটাল। যথেষ্ট ঘটা করে নিখিল জৈনের সঙ্গে বিয়ে হয়েছিল তাঁর। তারপরে দু’জনকে একত্রে অনেক জায়গায় দেখাও গিয়েছিল। কিন্তু এক সময়ে সম্পর্কে চিড় ধরে। বিবাহ বিচ্ছেদের নোটিস পাঠানোর কথাও শোনা গিয়েছিল। যদিও তা ঠিক নয় বলে এক সময় দাবি করেন অভিনেত্রী-সাংসদ। তবে দীর্ঘদিন একসঙ্গে থাকছেন না নিখিল-নুসরাত। বিষয়টি তাঁর জানা নেই বলে সংবাদমাধ্যমে দাবি করেছেন নিখিল।
টলিউডে কান পাতলে শোনা যায়, একটি ছবির শুটিংয় থেকে যশের সঙ্গে বন্ধুত্বের সূত্রপাত নুসরাতের। সে থেকে ক্রমে ঘনিষ্ঠতা ও প্রেম। তারপরে মাঝেমধ্যেই দু’জনকে একসঙ্গে দেখা গিয়েছে। প্রথম দিকে সম্পর্কের ব্যাপারে কিছুটা রাখঢাক রাখলেও পরে বিষয়টিকে গোপন রাখতে অতটা তৎপর হতে দেখা যায়নি যশরতকে (যশ ও নুসরাতকে একসঙ্গে এই নামেও ডাকা হয়)। এ বার তাঁদের জীবনে নতুন অতিথি আসার গুঞ্জন। যদিও অন্য একটি সূত্রের দাবি, এই অতিথি দত্তক সন্তানও হতে পারে। দু’জনের কেউই মুখ না-খোলায় আপাতত এ বিষয়টি নিয়ে থেকে গিয়েছে রহস্য।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top