অসুস্থ অভিনেতা দিলীপ কুমার, ভর্তি মুম্বইয়ের হাসপাতালে

dilip-kumar.jpg

Onlooker desk: অভিনেতা দিলীপ কুমার অসুস্থ। আজ, রবিবার সকালে তাঁকে মুম্বইয়ের খার হিন্দুজা হাসপাতালে ভর্তি করা হয়েছে। কার্ডিয়োলজিস্ট নীতিন গোখেল এবং পালমোনোলজিস্ট জলিল পারকর তাঁকে হাসপাতালে দেখছেন বলে খবর। তবে ৯৮ বছরের অভিনেতার ঠিক কী হয়েছে, তা এখনও জানা যায়নি। গত মাসেও নিয়মিত চেক আপের জন্য হাসপাতালে ভর্তি হয়েছিলেন তিনি। দু’দিন বাদে ছাড়া পান।
করোনার দ্বিতীয় ঢেউ এবং তার জেরে বিভিন্ন রাজ্যে লকডাউন শুরুর ঠিক আগে, গত মার্চে দিলীপ জানিয়েছিলেন, তিনি ও স্ত্রী সায়রা বানু সম্পূর্ণ আইসোলেশন এবং কোয়ারান্টিনে রয়েছেন। অন্য একটি পোস্টে ভক্তদের যতদূর সম্ভব বাড়ির ভিতরে থাকার আবেদন জানান।
সায়রা বানুও একটি পোস্টে অডিয়ো ভিস্যুয়াল বার্তায় প্রবাদপ্রতিম শিল্পীর স্বাস্থ্য সম্পর্কে আপডেট দেন। বলেন — ঈশ্বরের দয়ায়, আপনাদের প্রার্থনায় সব ঠিক আছে।
গত বছর দিলীপের দুই ভাই এহসান খান (৯০) এবং আসলাম খান (৮৮) কোভিড নিয়ে মুম্বইয়ের লীলাবতী হাসপাতালে ভর্তি হন। সেখানেই মারা যান তাঁরা।
কোহিনূর, মুঘল-এ-আজম, শক্তি, নয়া দৌড়, রাম অউর শ্যামের অভিনেতা নিজেই ভারতীয় চলচ্চিত্রের এক প্রতিষ্ঠান। সুপার স্টারডম কাকে বলে, বলিউডকে সেটা দিলীপই শিখিয়েছিলেন বলে মনে করেন বিশেষজ্ঞরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top