করোনায় আক্রান্ত দীপিকা, হাসপাতালে ভর্তি প্রকাশ পাডুকোন

4C2B2493-7ACE-4FE2-A4B6-2124A04A6807.jpeg

Onlooker desk: করোনায় আক্রান্ত বলিউডেরপিকু বাবা প্রকাশ পাডুকোনের পর পজিটিভ হয়েছেনদীপিকাও। গোটা পাডুকোন পরিবারই কোভিডে আক্রান্ত। আপাতত বেঙ্গালুরুতে পরিবারের সঙ্গেআছেন দীপিকা। প্রকাশের সংক্রামিত হওয়ার খবর মেলে আগে। পরে জানা যায় তাঁর মা উজ্জ্বলা এবংবোন আনিশাও কোভিডের শিকার। তবে দীপিকার শারীরিক অবস্থা নিয়ে বিস্তারিত কিছু এখনও জানাযায়নি।

বেঙ্গালুরুর একটি হাসপাতালে চিকিৎসাধীন প্রকাশ। তবে তিনি সেরে উঠছেন। সপ্তাহেই ছেড়েদেওয়ার কথা তাঁকে। বিখ্যাত এই ব্যাডমিন্টন খেলোয়াড়ের ঘনিষ্ঠ বন্ধু বিমল কুমার বলেন, ‘দিনদশেকআগে উপসর্গ দেখা দেওয়ায় প্রকাশ, তাঁর স্ত্রী উজ্জ্বলা মেয়ে আনিশা টেস্ট করান। রিপোর্ট পজিটিভআসে। প্রকাশ এখন ঠিক আছেন। দিন তিনেকের মধ্যে তাঁকে ছেড়ে দেওয়া হবে। স্ত্রী মেয়ে বাড়িতেইআছেন।

সম্প্রতি মানসিক স্বাস্থ্য সংক্রান্ত হেল্পলাইনের নম্বর দিয়ে সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করেন দীপিকা।তিনি লেখেনআমরা সবাই এই দুঃসময়ে ভেসে থাকার চেষ্টা করছি। ভুলে গেলে চলবে না যে এইসংকটের কালে আমাদের মানসিক স্বাস্থ্যও একই রকম গুরুত্বপূর্ণ। এই লড়াইয়ে কেউ একা নয়। একসঙ্গেলড়ব। এবং সবচেয়ে বড় কথা, আশা হারানোর কোনও কারণ নেই। মানসিক স্বাস্থ্য বিষয়ে দীপিকাবরাবরই সচেতনতার পরিচয় দিয়েছেন। নিজের ডিপ্রেশন নিয়ে প্রকাশ্যে মুখ খুলতেও পিছপা হননি।

Leave a Reply

Your email address will not be published.

scroll to top