উবরকে ‘টাটা’ করে অবশেষে গাড়ি কিনলেন অভিনেতা বিজয় বর্মা

B0D89773-580E-4E97-BA29-23F9DE09705E.jpeg

Onlooker desk: অতি সাধারণ চেহারা। কিন্তু গালি বয় থেকে মির্জাপুরতাঁর অভিনয়ে কুপোকাতদর্শক। ওয়েব সিরিজশি’- শস্যর মতো খতরনাক ভিলেনেরও আলিঙ্গনবদ্ধ হতে হয়তো অনেক মেয়েইদুবার ভাববে না। বোঝাই গিয়েছে কার কথা হচ্ছে। হ্যাঁ, বিজয় বর্মা। উত্তর প্রদেশের সাধারণ পরিবারেরএই ছেলে এখন হিন্দি অভিনয় জগতের অন্যতম আস্থাভাজন নাম। নিজের ফেসবুক পেজে একেবারেবয় নেক্সট ডোরভাবমূর্তি বজায় রেখেই পোস্ট, ছবি দেন।

বার জানালেন, তিনি একটি গাড়ি কিনেছেন। এসইউভি। তাঁর জীবনের প্রথম নিজস্ব বাহন। সঙ্গেমির্জাপুরের গুড্ডু পণ্ডিতের (আলি ফজল) ছবির পাশে লেখাউবরকে আমি: ব্যস, পর্যন্তই ছিল! সঙ্গে নতুন কেনা এসইউভি তাঁর বেশ কিছু ছবি। ছবিতে মাস্ক নাথাকার কারণেরও ব্যাখ্যা রয়েছেপোস্টে।

হিট ছবিগালি বয়তে গাড়ি চোরের ভূমিকা ছিল বিজয়ের। ছবির নাম নাকরেই নতুন গাড়ির পোস্টেলিখেছেনস্ক্রিনে গা়যি চুরি থেকে সারানো, চালানো, বিক্রির পর বার নিজের একটা হলো। আমারজীবনের নতুন প্রেমকে হেলো বলুন।

নিজের ছবি দিয়ে উবর সংক্রান্ত মিম দেখে আলি ফজল বেশ মজা পেয়েছেন। পাশাপাশি সোশ্যালমিডিয়ায় অভিনন্দন জানিয়েছেন অভিনেতাকে। মির্জাপুরের গোলু (শ্বেতা ত্রিপাঠী), পাতাল লোকেরহাতিরাম (জয়দীপ আহলাওয়াত)-সহ অনেকে অভিনন্দন জানিয়েছেন বিজয়কে। অভিনন্দন জানাচ্ছিআমরাও। আশা রাখছি, আরও আরও ভালো কাজ উপহার দেবেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top