৩১ কোটির অ্যাপার্টমেন্ট কিনতে ৬২ লক্ষ টাকা স্ট্যাম্প ডিউটি দিলেন অমিতাভ

AMITAV.jpeg

Onlooker desk: মুম্বইয়ের আন্ধেরিতে ৩১ কোটি টাকা দিয়ে ডুপ্লে অ্যাপার্টমেন্ট কিনলেন বিগ বি। অ্যাটলান্টিস নামে একটি প্রজেক্টে ওই অ্যাপার্টমেন্ট তৈরির কাজ চলছে। গত ডিসেম্বরে ওই প্রপার্টি কিনেছিলেন অমিতাভ বচ্চন। এ বছর এপ্রিলে ৬২ লক্ষ টাকা স্ট্যাম্প ডিউটি দেন তিনি। বচ্চন পরিবারের ঘনিষ্ঠ সূত্রের খবর, ৫ হাজার ১৮৪ স্কোয়্যার ফুটের অ্যাপার্টমেন্টে ছ’টি গাড়ি পার্কিংয়ের সুবিধা রয়েছে। বিল্ডিংয়ের ২৭ ও ২৮ তলায় ওই ডুপ্লে তৈরি হচ্ছে। সংবাদমাধ্যম সূত্রের খবর, সানি লিওনি এবং চলচ্চিত্র নির্মাতা আনন্দ এল রাই-ও একই প্রজেক্টে অ্যাপার্টমেন্ট কিনেছেন।
মুম্বইয়ে অমিতাভের চারটি বাংলো রয়েছে — প্রতীক্ষা, জনক, বৎস এবং জলসা। বর্তমানে স্ত্রী জয়া, ছেলে অভিষেক, পুত্রবধূ ঐশ্বর্য ও নাতনি আরাধ্যার সঙ্গে জলসায় থাকেন তিনি। আগের একটি ইনস্টাগ্রাম পোস্টে অমিতাভ জানিয়েছিলেন, জলসা বাড়িটি তিনি চলচ্চিত্র প্রযোজক এন সি সিপ্পির থেকে কেনেন। তারপরে এক সময়ে বিক্রি করে দিয়ে ফের তা কিনে নিয়ে পুনর্নির্মাণ করেন।
এ মাসের গোড়ায় কোভিড টিকার দ্বিতীয় ডোজ নেন বিগ বি। সুজিত সরকারের গুলাবো সিতাবোয় তাঁকে শেষ দেখা গিয়েছিল। ইমরান হাশমির সঙ্গে ‘চেহরে’, নাগার্জুন-রণবীর কাপুর ও আলিয়া ভাটের সঙ্গে ‘ব্রহ্মাস্ত্র’ এবং অজয় দেবগনের সঙ্গে ‘মে-ডে’র কাজ চলছে।

Leave a Reply

Your email address will not be published.

scroll to top