কোভিড পজিটিভ বাবাকে জল দিতে বাধা মায়ের, ভাইরাল ভিডিও

WhatsApp-Image-2021-05-05-at-1.13.14-AM.jpeg

করোনা আক্রান্ত বাবার মুখে জল দেওয়ার সময় মেয়েকে সরিয়ে আনছেন মা

Onlooker desk: রাস্তায় শুয়ে ছটফট করছেন বছর পঞ্চাশের ব্যক্তি। একটা ঝুপড়ি থেকে জলের বোতল নিয়ে তাঁর কাছে যাওয়ার চেষ্টা করছেন এক তরুণী। আর তাঁকে বাধা দিচ্ছেন এক মহিলা। কোভিডের দ্বিতীয় ঢেউয়ে বেসামাল দেশে আরও এক মর্মান্তিক দৃশ্য শ্রীকাকুলামের এই ঘটনা। যেখানে দেখা গিয়েছে, কোভিড পজিটিভ বাবাকে জল দিতে যাওয়ায় মা-ই বাধা দিচ্ছেন মেয়েকে। নেট মাধ্যমে ছড়িয়ে পড়েছে ঘটনার ভিডিও। কোনও এক গ্রামবাসীই ভিডিওটি করেছেন। দূরে দাঁড়িয়ে আরও জনা পঞ্চাশেক ব্যক্তি সে দৃশ্য দেখেছেন। কিন্তু সাহায্যের জন্য এগিয়ে আসেননি কেউ। মায়ের শত বাধা উপেক্ষা করেও বাবাকে শেষে জল দিতে পেরেছিলেন তরুণী। কিন্তু বাঁচাতে পারেননি। তিনি এবং তাঁর মা-ও কোভিড পজিটিভ।
বছর পঞ্চাশের ওই ব্যক্তি বিজয়ওয়াড়ায় কাজ করতেন। করোনা ধরা পড়ায় শ্রীকাকুলামে নিজের গ্রামে ফিরে আসেন তিনি। কিন্তু নিজের বাড়িতে তো দূর, গোটা গ্রামেই ঠাঁই হয়নি তাঁর। গ্রামের বাইরে মাঠে একটা কুঁড়েয় থাকতে দেওয়া হয় তাঁকে।
প্রথম ঢেউয়ে শহর প্রভাবিত হলেও গ্রামাঞ্চল অনেকখানি মুক্ত ছিল করোনার থাবা থেকে। কিন্তু এবার গ্রামেও দাপাদাপি শুরু হচ্ছে তার। তা ছাড়া বর্তমান স্ট্রেনটি অনেক বেশি সংক্রামক। বহু গ্রামে এখনো করোনা নিয়ে কী পরিমাণ ছুঁৎমার্গ রয়েছে, এই ঘটনা তারই প্রমাণ।

Leave a Reply

Your email address will not be published.

scroll to top