স্বামীর গ্রেপ্তারির পর সোশ্যাল মিডিয়ায় প্রথম পোস্ট শিল্পা শেঠির। কী লিখলেন অভিনেত্রী?

shilpa-shetty-raj-kundra.jpg

Onlooker desk: স্বামী রাজ কুন্দ্রার গ্রেপ্তারির পর এই প্রথম সোশ্যাল মিডিয়ায় পোস্ট দিলেন শিল্পা শেঠি। পর্নোগ্রাফি চক্রের চাঁই বলে অভিযোগে দিনপাঁচেক আগে রাজকে গ্রেপ্তার করেছে মুম্বই পুলিশ। আর বৃহস্পতিবার রাতে ইনস্টাগ্রামে স্টোরি শেয়ার করেন শিল্পা। লেখক জেমস থুর্বারের একটি বইয়ের পৃষ্ঠা। সেই পৃষ্ঠার লেখাগুলোই বেশ অর্থবহ বলে গুঞ্জন তৈরি হয়েছে সোশ্যাল মিডিয়ায়।
বইয়ের পৃষ্ঠার একটি অংশ হাইলাইট করেছে অভিনেত্রী। সেখানে লেখা — আমাদের এই মুহূর্তে, এই স্থানেই বাঁচতে হয়। কী হয়েছে বা কী হতে পারত, তা নিয়ে উদ্বিগ্ন না হয়ে কী হয়েছে, সেটাই ভাবা দরকার।
পাশাপাশি শিল্পা শেঠির ওই ইনস্টাগ্রাম স্টোরিতে চ্যালেঞ্জ নিয়েও কিছু কথা লেখা আছে। পৃষ্ঠার একাংশে রয়েছে — আমি যে বেঁচে আছি, এতেই নিজেকে ধন্য বলে মনে করি। আমি একটা গভীর শ্বাস নিই। অতীতে অনেক চ্যালেঞ্জ পেরিয়ে এসেছি, ভবিষ্যতেও পেরোব। কিন্তু কোনও কিছুই যেন আমার আজকের জীবনটাকে লক্ষ্যভ্রষ্ট না করে।
গত সোমবার রাজ কুন্দ্রাকে গ্রেপ্তার করে মুম্বই পুলিশ। পর্নোগ্রাফি তৈরি এবং অ্যাপের মাধ্যমে তা ছড়িয়ে দেওয়ার অভিযোগ ওঠে রাজের বিরুদ্ধে। বস্তুত, তিনিই এই চক্রের চাঁই বলে পুলিশের দাবি।
তদন্তকারীরা জানিয়েছেন, রাজের বিরুদ্ধে তাঁদের কাছে পর্যাপ্ত প্রমাণ রয়েছে। তবে এই চক্রের মধ্যে শিল্পা শেঠির যে কোনও সক্রিয় যোগ ছিল না, সেটা ইতিমধ্যেই প্রমাণিত।
রাজ কুন্দ্রার আইনজীবী আবার পর্নোগ্রাফি শব্দটি নিয়ে আপত্তি জানিয়েছিলেন। তাঁর দাবি, এগুলি ওয়েব সিরিজের কনটেন্ট। এই মামলায় আগাম জামিনেরও আবেদন জানান রাজ। তবে সে সব গ্রাহ্য হয়নি। আজ, শুক্রবার পর্যন্ত তাঁকে পুলিশি হেফাজতে পাঠানো হয়। এই চক্রের সঙ্গে জড়িত অভিযোগে এ পর্যন্ত ১১ জনকে পুলিশ গ্রেপ্তার করেছে। তাঁদের মধ্যে রয়েছেন রাজের ঘনিষ্ঠ বন্ধু রায়ান থর্পও। তিনি রাজের সংস্থার তথ্যপ্রযুক্তির দিকটি দেখতেন।
বিভিন্ন উঠতি অভিনেতা-অভিনেত্রীকে ওয়েব সিরিজ বা শর্ট ফিল্মে অভিনয়ের লোভ দেখানো হত। তারপরে অডিশনের নামে ডেকে পাঠানো হত একটি বাংলোয়। সেখানো জোর করে নগ্ন দৃশ্যে অভিনয় করানো হত। ওই তরুণ-তরুণীদের অনুমতি ছাড়াই সেগুলি ছড়িয়ে দেওয়া হত বলে অভিযোগ। এ ভাবে কোটি কোটি টাকা কামাত চক্রটি। আর অভিনেতাদের দেওয়া হত কয়েক হাজার।
শিল্পার সঙ্গে রাজের বিয়ে হয় ২০০৯-এ। তাঁদের দুই সন্তান। আজই শিল্পার নতুন সিনেমা, প্রিয়দর্শনের হাঙ্গামা-২ রিলিজ করার কথা।

Leave a Reply

Your email address will not be published.

scroll to top