মহিলাকে মারধর করে চোখে ও গোপনাঙ্গে লঙ্কার গুঁড়ো, ধৃত দুই

Nainital-rape-murder.jpg

বর্ধমান: বাড়িতে চড়াও হয়ে রড, হাতুড়ি দিয়ে এক মহিলাকে মারধরের অভিযোগ উঠল দুই অভিযুক্তের বিরুদ্ধে। এখানেই শেষ নয়, মারধরের পর তাঁর চোখে ও গোপনাঙ্গে লঙ্কা গুঁড়ো দিয়ে দেওয়া হয় বলেও অভিযোগ। ঘটনার তদন্তে নেমে দুই অভিযুক্তকে গ্রেপ্তার করেছে পুলিশ। ধৃতদের নাম মানিকচন্দ্র রায় ওরফে বাবু ও প্রশান্ত খাঁ ওরফে কাঞ্চন। পূর্ব বর্ধমানের খণ্ডঘোষ (Khandaghosh) থানার বাদুলিয়ার খাজুরতলা মোড়ে ধৃতদের বাড়ি।
খণ্ডঘোষ (Khandaghosh) থানার পুলিশ রবিবার ভোরে বাড়ি থেকে তাদের গ্রেপ্তার করে। মারধর, খুনের চেষ্টা ও শ্লীলতাহানির ধারায় মামলা রুজু করেছে পুলিশ। রবিবারই ধৃতদের বর্ধমান আদালতে পেশ করে পুলিশ। ভারপ্রাপ্ত সিজেএম ধৃতদের বিচার বিভাগীয় হেফাজতে পাঠিয়ে আগামী বৃহস্পতিবার ফের আদালতে পেশের নির্দেশ দিয়েছেন।
পুলিশ জানিয়েছে, নির্যাতিতা মহিলার বাড়ি খণ্ডঘোষ (Khandaghosh) থানা এলাকায়। গ্রামেরই যাদব বাগ নামে এক যুবক কীটনাশক খেয়ে আত্মহত্যা করেন। মহিলার স্বামীর সঙ্গে যাদবের সুসম্পর্ক থাকায়, তিনি মহিলাদের বাড়িতে যাতায়াত করতেন। যাদব বাগ আত্মহত্যা করার পর তাঁর পরিবারের লোকজন ওই মহিলার দিকে অভিযোগের আঙুল তোলেন। তাঁদের অভিযোগ, ওই মহিলার সঙ্গে বিবাহ বহির্ভূত সম্পর্কের জেরেই যাদব আত্মহত্যা করেছেন। এর পর শনিবার সকালে মহিলার স্বামী দোকানে চলে যাওয়ার পর আশপাশের লোকজনকে নিয়ে মৃত যুবকের পরিবারের সদস্যরা মহিলার বাড়িতে চড়াও হন। অভিযোগ, তাঁরা ঘরের দরজা ভেঙে মহিলাকে ঘর থেকে বের করে লাঠি, রড, হাতুড়ি দিয়ে বেধড়ক মারধর করেন। এই ঘটনা দেখে মহিলাকে বাঁচাতে তাঁর জা ছুটে আসেন। তাঁকেও মেরে ফেলার হুমকি দেয় হামলাকারীরা। এর মধ্যে প্রবল মারধর সহ্য করতে না পেরে সংজ্ঞা হারান মহিলা। সেই সময় হামলাকারীরা তাঁকে বাড়ির উঠানে বিবস্ত্র করে চোখে ও গোপনাঙ্গে লঙ্কার গুঁড়ো ছিটিয়ে দেয় বলে অভিযোগ।
এদিকে মহিলার বাড়িতে হামলার খবর পেয়ে গ্রামের অন্যান্য লোকজন দৌড়ে ঘটনাস্থলে পৌঁছন। লোকজন জড়ো হতে দেখে পালিয়ে যায় হামলাকারীরা। ঘটনার কথা শুনে মহিলার স্বামীও একই সময়ে তাঁর বাড়িতে ফিরে আসেন। স্ত্রীকে বর্ধমান মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গিয়ে ভর্তি করেন তিনি। পরে তিনি গোটা ঘটনা খণ্ডঘোষ থানায় লিখিত ভাবে জানান। তার ভিত্তিতে মামলা রুজু করে পুলিশ ঘটনার তদন্তে নামে। এ পর্যন্ত দু’জনকে গ্রেপ্তার করে পুলিশ। বাকি অভিযুক্তদের খোঁজে তল্লাশি চলছে বলে খণ্ডঘোষ (Khandaghosh) থানার তরফে জানানো হয়েছে।

Theonlooker24x7.com সব খবরের নিয়মিত আপডেট পেতে লাইক করুন ফেসবুক পেজ  ফলো করুন টুইটার

Leave a Reply

Your email address will not be published.

scroll to top