গলসিতে জাতীয় সড়কে বেপরোয়া গতির বলি তিন মহিলা খেতমজুর, জখম ১

accident-on-National-Highway-in-Galsi.jpg

বর্ধমান: জাতীয় সড়কে ফের ভয়াবহ দুর্ঘটনা (accident)। এ বার দুর্ঘটনায় প্রাণ হারালেন তিন মহিলা খেতমজুর। গুরুতর জখম হয়েছেন আরও এক মহিলা খেতমজুর।
বৃহস্পতিবার ভোরে দুর্ঘটনাটি (accident) ঘটেছে পূর্ব বর্ধমান জেলার গলসিতে (Galsi) ২ নম্বর জাতীয় সড়কে। মৃতদের নাম শিউলি লোহার (২৮), গায়ত্রী বাগ (৫০) ও জবা বাগ (২৮)। আশঙ্কাজনক অবস্থায় বর্ধমান মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন বছর ৩৫-এর রুমা লোহার। মৃতদের মধ্যে শিউলির বাড়ি উত্তর গলসিতে। বাকিদের বাড়ি গলসির (Galsi) বাবলা গ্রামের লোহার পাড়ায় বলে জানা গিয়েছে। এই ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। দুর্ঘটনার তদন্তে নেমে পুলিশ ঘাতক গাড়ির খোঁজ শুরু করেছে।

আরও পড়ুন: বৃদ্ধ বাবাকে ঘুম থেকে তুলে পিটিয়ে মারার অভিযোগ, গ্রেপ্তার মদ্যপ ছেলে

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, খেত মজুরির কাজে যাওয়ার জন্য এদিন ভোর ৫টা নাগাদ এই চার মহিলা তাঁদের বাড়ি থেকে বের হন। ২ নম্বর জাতীয় সড়কের ধার দিয়ে হেঁটে তাঁরা গলসি থেকে স্থানীয় গলিগ্রামে মাঠে কাজ করতে যাচ্ছিলেন। ওই সময় গলসি ও গলিগ্রামের মাঝামাঝি জায়গায় পিছন থেকে আসা দুর্গাপুরগামী একটি বেপরোয়া গতির গাড়ি তাঁদের পিষে দিয়ে চলে যায়। দুর্ঘটনাস্থলেই শিউলি লোহার, গায়ত্রী বাগ ও জবা বাগের মৃত্যু হয়। গুরুতর জখম অবস্থায় সড়ক পথে পড়ে থাকেন অপর মহিলা খেতমজুর রুমা লোহার। খবর পেয়ে গলসি (Galsi) থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছে রুমা লোহারকে উদ্ধার করে বর্ধমান মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠায়।

আরও পড়ুন: তেল ট্যাঙ্কারকে বাঁচাতে গিয়ে দুর্ঘটনার কবলে যাত্রিবাহী সরকারি বাস

এলাকার বাসিন্দা সুবল লোহার বলেন, ‘গলসিতে (Galsi) জাতীয় সড়কে দুর্ঘটনা (accident) লেগেই রয়েছে। এদিন জাতীয় সড়কে বেপরোয়া গতির বলি হতে হল এলাকার তিন মহিলা খেত মজুরকে।’ গাড়ির চালক ঘুমিয়ে পড়ারা কারণেই এই ভয়াবহ দুর্ঘটনাটি ঘটেছে বলে পুলিশের প্রাথমিক অনুমান। পুলিশ ঘাতক গাড়িটির সন্ধান চালাচ্ছে।

Theonlooker24x7.com সব খবরের নিয়মিত আপডেট পেতে লাইক করুন ফেসবুক পেজ  ফলো করুন টুইটার

Leave a Reply

Your email address will not be published.

scroll to top