ত্রিপল চুরি নিয়ে কাঁথি থানায় অভিযোগ শুভেন্দুর নামে, প্রতারণায় গ্রেপ্তার নেতার ঘনিষ্ট

IMG-20210606-WA0002.jpg

কলকাতা: ত্রিপল চুরির অভিযোগে কাঁথি থানায় এফআইআর হলো নন্দীগ্রামের বিধায়ক তথা বিধানসভার বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর (suvendu adhikari) নামে। অভিযোগে নাম রয়েছে তাঁর ভাই সৌমেন্দু অধিকারীরও। কাঁথি পুরসভার ডরমিটরি বিল্ডিং থেকে গত ২৯ মে ত্রিপল চুরি যায় বলে অভিযোগ। সেগুলিকে লরিতে চাপিয়ে নিয়ে যাওয়া হচ্ছিল এবং পুরসভার কর্মীরা তা ধরে ফেলেন বলে দাবি। গত ১ জুন এফআইআর হয়। এই অভিযোগে ইতিমধ্যেই একজনকে গ্রেপ্তার করা হয়েছে। এ প্রসঙ্গে সৌমেন্দু মুখ খুলতে চাননি। শুভেন্দুরও প্রতিক্রিয়া জানা যায়নি।
এ দিকে, সরকারি চাকরি দেওয়ার নামে টাকা হাতানোর অভিযোগে শুভেন্দু অধিকারীর (suvendu adhikari) অত্যন্ত ঘনিষ্ঠ এক ব্যক্তিকে গ্রেপ্তার করল পুলিশ। শনিবার সন্ধ্যায় মানিকতলা থানার পুলিশ রাখাল বেরা নামে ওই ব্যক্তিকে গ্রেপ্তার করে। রাখাল শুভেন্দুর এতটাই নিকট যে নারদ মামলায় রাজ্যের প্রাক্তন মন্ত্রী শুভেন্দুর নাম জড়ানোর পর রাখালকেও জিজ্ঞাসাবাদ করেছিল সিবিআই।
অশোকনগরের বাসিন্দা সুজিত দে-র অভিযোগ রাখাল বেরা এবং চঞ্চল বেরা নামে দুজনের সঙ্গে যোগাযোগ করে টাকা দেওয়ার পরেও চাকরি পাননি। পুলিশকে তিনি জানান, দুই কিস্তিতে ২ লক্ষ টাকা দিয়েছিলেন। কিন্তু চাকরি বা টাকা ফেরত পাননি। হোয়াটসঅ্যাপ কথোপকথন-সহ প্রমাণ পান তদন্তকারীরা। শনিবার রাখালকে গ্রেপ্তার করা হয়।

Leave a Reply

Your email address will not be published.

scroll to top