‘সন্ত্রাসের হুমকি’, পরাজিত বিজেপি প্রার্থীর অডিয়ো ক্লিপ ফাঁসে নালিশ তৃণমূলের

BISWAJIT-KUNDU.jpg

কালনার বিজেপি প্রার্থী বিশ্বজিৎ কুণ্ডু

প্রদীপ চট্টোপাধ্যায়, বর্ধমান: সশস্ত্র সমাজ বিরোধীদের সঙ্গে নিয়ে তৃণমূল কংগ্রেসের কর্মী ও সাধারণ মানুষের উপরে

হামলা চালানোর হুমকি দিচ্ছেন পরাজিত বিজেপি প্রার্থী বিশ্বজিৎ কুণ্ডু। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া একটি টেলিফোনিক কথোপকথনের সূত্র ধরে বুধবার পূর্ব বর্ধমানের কালনা থানায় অভিযোগ দায়ের করলেন কালনা বিধানসভার তৃণমূল যুব কংগ্রেস নেতৃত্ব। যা নিয়ে শোরগোল পড়ে গিয়েছে কালনার রাজনৈতিক মহলে।

তৃণমূলের যুব নেতৃত্বের অভিযোগ, কালনা বিধানসভা আসনে পরাজিত বিজেপি প্রার্থী বিশ্বজিৎ কুণ্ডু তাঁর সন্ত্রাস চালানোর পরিকল্পনা কথা তাঁরই এক পরিচিতকে ফোনে জানাচ্ছেন। সদ্য নির্বাচিত কালনার তৃণমূল বিধায়ক দেবপ্রসাদ বাগের দাবি, ‘ভাইরাল হওয়া বিশ্বজিৎ কুণ্ডুর টেলিফোনিক কথোপকথন শুনে আতঙ্কিত হয়ে পড়েছেন কালনার বাসিন্দারা।’ তাই তিনি বিশ্বজিতকে গ্রেপ্তারের দাবি জানাচ্ছেন।  যদিও বিশ্বজিতের দাবি, ভাইরাল অডিয়ো ক্লিপটি তাঁর নয়।

বুধবার ওই অডিয়ো ক্লিপটি ভাইরাল হয়। ৪২ সেকেন্ডের ওই অডিওতে শোনা যাচ্ছে (অডিয়ো ক্লিপের সত্যতা যাচাই করা যায়নি।) এক ব্যক্তি বলছেন, ‘কয়েকজন ঘর থেকে বের হতে পারছেন না। তাদের হুমকি দেওয়া হচ্ছে।’ এর উত্তরে অপর ব্যক্তি জানাচ্ছেন, কর্মীদের কিছুদিন ঘরে থাকতে। এর পরেই তিনি দেড়- দুশো লোক জড়ো করে লাঠিসোটা নিয়ে মারধর শুরু করতে বেরোবেন। কালনা থানায় দায়ের করা লিখিত অভিযোগে তৃণমূল যুব কংগ্রেসে নেতা সৌরভ হালদার দাবি করেছেন, দেড়-দুশো লোক নিয়ে লাঠিসোটা নিয়ে মারধর শুরু করার হুমকি যিনি দিচ্ছেন, তিনি কালনার পরাজিত বিজেপি প্রার্থী বিশ্বজিৎ কুণ্ডু। হিংসা সৃষ্টি করে তিনি কালনাকে অশান্ত করতে চাইছেন।

যদিও এ প্রসঙ্গে বিশ্বজিৎ বলেন, ‘যে ভয়েস শোনা যাচ্ছে, তা আমার নয়। আমার ভয়েসকে বিকৃত করা হয়েছে। অশান্তি নয়, আমি কালনায় শান্তি চাই।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top