ট্যাঙ্কারের চাকায় পিষ্ট হয়ে মৃত্যু শিক্ষকের, অল্পে রক্ষা পেলেন ছেলে

WhatsApp-Image-2021-05-11-at-5.21.47-PM.jpeg

দুর্ঘটনার পরে পড়ে রয়েছে বাইক

onlooker desk: মোটরবাইক থেকে ছিটকে পড়ে গিয়েছিলেন কাশীনাথ চৌধুরী (৫৯)। সেই সময় পিছন থেকে আসা একটি ট্যাঙ্কারের চাকায় পিষ্ট হয়ে মৃত্যু হলো ওই স্কুল শিক্ষকের। অল্পের জন্য রক্ষা পেয়েছেন তাঁর ছেলে অর্ণব। বাইকটি তিনিই চালাচ্ছিলেন। এই ঘটনায় রবীন্দ্র যাদব নামে ট্যাঙ্কার চালককে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার সকালে পূর্ব বর্ধমানের
মেমারি থানার রসুলপুর রেলগেট সংলগ্ন এলাকায় দুর্ঘটনাটি ঘটে। বাজেয়াপ্ত করা হয়েছে ট্যাঙ্কারটি। ময়না-তদন্তের জন্য কাশীনাথের দেহ পাঠানো হয় বর্ধমান মেডিক্যাল কলেজ হাসপাতালের পুলিশ মর্গে।
পুলিশ ও স্থানীয় সূত্রে খবর, ওই শিক্ষকের বাড়ি জেলার জামালপুর থানার আঝাপুরে। এ দিন সকালে ছেলে অর্ণবের সঙ্গে বাইকে চেপে যাচ্ছিলেন তিনি। জিটি রোডে রসুলপুর রেলগেট সংলগ্ন এলাকায় হাম্প পেরোনোর সময়ে নিয়ন্ত্রণ হারান অর্ণব। তার জেরে চলন্ত বাইক থেকে ছিটকে রাস্তায় পড়েন কাশীনাথ। পড়ে যান অর্ণবও।
সেই সময় পিছন থেকে আসা সয়াবিন তেল বোঝাই একটি ট্যাঙ্কার কাশীনাথকে পিষে দেয়। অল্পের জন্য রক্ষা পান অর্ণব। ঘটনাস্থলেই মৃত্যু হয় কাশীনাথের। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মৃতদেহ উদ্ধারের পাশাপাশি ট্যাঙ্কার চালককে গ্রেপ্রার করে। ধৃতকে এ দিনই বর্ধমান আদালতে পেশ করা হয়।

Leave a Reply

Your email address will not be published.

scroll to top