সম্পত্তি বিবাদে দিদির মাথা থেঁতলে দিল ভাই, গ্রেপ্তার অভিযুক্ত

Durgapur-Murder.jpg

বাড়ির ছাদে এই জায়গাতেই খুন করা হয়। (ইনসেটে) মৃত দিদি নূপুর ও অভিযুক্ত ভাই মলয়

আসানসোল: সম্পত্তিগত বিবাদের জেরে ইট দিয়ে থেঁতলে দিদিকে খুনের অভিযোগ উঠল ভাইয়ের বিরুদ্ধে। রবিবার ভয়াবহ এই ঘটনাটি ঘটেছে পশ্চিম বর্ধমান জেলার দুর্গাপুরের নিউ টাউনশিপ থানার স্টিল পার্ক এলাকায়। যে ভাবে মাথা থেঁতলে দেওয়া হয়েছে তা দেখে শিউরে ওঠেন এলাকার মানুষ। পুলিশ জানিয়েছে, মৃতের নাম নূপুর চট্টোপাধ্যায় (৪৮)। খবর পেয়ে ঘটনাস্থলে যান পুলিশ আধিকারিকরা। ক্ষতবিক্ষত অবস্থায় বাড়ির ছাদ থেকে উদ্ধার হয় নূপুরের দেহ। এদিনই অভিযুক্ত ভাই মলয় চট্টোপাধ্যায়কে গ্রেপ্তার করেছে পুলিশ।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গিয়েছে, মলয় দুর্গাপুরের একটি বেসরকারি কলেজের কর্মী। আর দিদি নূপুরের শ্বশুরবাড়ি হাওড়ায়। তবে গত বিধানসভা নির্বাচনের সময় তিনি দুর্গাপুরে বাপেরবাড়িতে এসেছিলেন। এবং তখন থেকে এখানেই ছিলেন। এমনিতে পারিবারিক সম্পত্তি ও দুর্গাপুরের বাড়ি নিয়ে অনেক দিন ধরেই ভাই-দিদির মধ্যে গন্ডগোল চলছিল। এর মধ্যে নূপুর দীর্ঘদিন ধরে বাপের বাড়িতে থাকাকালীন সেই গন্ডগোল চরমে পৌঁছয়। এদিন সকাল থেকেই দু’জনের মধ্যে বচসা শুরু হয়। দুপুরের দিকে নূপুর বাড়ির ছাদের গিয়েছিলেন কাপড় মেলতে। সেই সময় মলয়ও তাঁর পিছু পিছু যায়। এবং রাগের বশে ছাদে থাকা ইট দিয়ে দিদির মাথায় আঘাত করে সে। তাতে রক্তাক্ত অবস্থায় লুটিয়ে পড়েন নূপুর। তবে যে ভাবে মাথা থেঁতলে দেওয়া হয়েছে তাতে তদন্তকারীদের অনুমান, নূপুর লুটিয়ে পড়ার পরেও তাঁর মাথায় আঘাত করা হয়েছে।
এদিকে নূপুরের আর্তনাদ শুনে দৌড়ে ছাদে যান মলয়ের স্ত্রী মৌমিতা চট্টোপাধ্যায়। তিনিই দৌড়ে নীচে এসে শাশুড়িকে পুরো বিষয়টি জানান। এর পর মলয়ের মা ছাদে গিয়ে মেয়েকে ক্ষতবিক্ষত অবস্থায় পড়ে থাকতে দেখে পাড়ার লোকজনকে খবর দেন। পরে স্থানীয়দের কাছে খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ। মৌমিতা জানিয়েছেন, সম্পত্তি নিয়ে নূপুর আগাগোড়া চরম অশান্তি করত। এই অশান্তি থেকে রেহাই পেতেই তিনি মেয়েকে নিয়ে ভাড়া বাড়িতে ওঠার জন্য স্বামীকে অনুরোধও করেছিলেন। কিন্তু তার আগেই অশান্তি সহ্য না করতে পেরে স্বামী এমন কাজ করে বসেছেন বলে মনে করছেন তিনি।
আসানসোল দুর্গাপুর পুলিশ কমিশনারেটের ডিসি (পূর্ব) অভিষেক গুপ্তা বলেন, ‘মহিলার মাথা থেঁতলে দেওয়া হয়েছে। পুলিশ দেহ উদ্ধার করেছে। এক্ষেত্রে অভিযোগ উঠেছে মৃতার ভাইয়ের বিরুদ্ধেই। পুলিশ তাঁকে গ্রেপ্তার করেছে। ঘটনার তদন্ত চলছে।’

Theonlooker24x7.com সব খবরের নিয়মিত আপডেট পেতে লাইক করুন ফেসবুক পেজ  ফলো করুন টুইটার

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top