বেপরোয়া গতির লরি প্রাণ কাড়ল এক শ্রমিকের, জখম এক

ACCIDENT-IN-BHATAR.jpg

দুর্ঘটনার পর পড়ে রয়েছে সাইকেল

বর্ধমান: বেপরোয়া লরির ধাক্কায় মৃত্যু হল রাস্তা মেরামতির কাজ করা এক শ্রমিকের। জখম হয়েছেন এক সাইকেল আরোহীও। বুধবার সকালে দুর্ঘটনাটি ঘটেছে পূর্ব বর্ধমানের ভাতার থানার বামশোর গ্রামের বাগদি পাড়ার কাছে বাদশাহী রোডে। পুলিশ জানিয়েছে, মৃতের নাম গিয়াসউদ্দিন শেখ (৪৫)। বাড়ি বামশোর গ্রামেই। জখম সাইকেল আরোহী শৈলেন রায়ও একই গ্রামের বাসিন্দা।
এই দুর্ঘটনার জেরে এদিন বেশ কিছু সময়ের জন্য বাদশাহী রোডে যানজটের সৃষ্টি হয়। খবর পেয়ে ভাতার থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। ঘাতক লরিটির সন্ধান চালাচ্ছে পুলিশ।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ঠিকাদার সংস্থার অধীনে রাস্তা মেরামতির কাজ করতেন গিয়াসউদ্দিন। অন্যান্য দিনের মতো এদিন সকালেও তিনি বাদশাহী রোড ধরে হেঁটে কাজে যাচ্ছিলেন। সেই সময় নতুনহাটগামী একটি বেপরোয়া গতির লরি তাঁকে সজোরে ধাক্কা মারার পর সাইকেল আরোহী শৈলেন রায়কে ধাক্কা মারে। দু’জনেই রাস্তায় ছিটকে পড়েন। এরপর লরি চালক আরও গতি বাড়িয়ে এলাকা ছেড়ে পালিয়ে যায়। ঘটনাস্থলেই গিয়াসউদ্দিনের মৃত্যু হয়। স্থানীয়রা গুরুতর জখম অবস্থায় শৈলেনকে উদ্ধার করে ভাতার স্টেট জেনারেল হাসপাতালে নিয়ে গিয়ে ভর্তি করেন। এই ঘটনায় ক্ষিপ্ত এলাকার বাসিন্দারা বেপরোয়া যান চলাচল নিয়ন্ত্রণের দাবিতে মৃতদেহ সড়ক পথে রেখে বিক্ষোভ শুরু করেন। এর জেরে বেশ কিছুক্ষণের জন্য বাদশাহী রোড অবরুদ্ধ হয়ে পড়ে। পরে পুলিশ বিক্ষোভকারীদের বুঝিয়ে রাস্তা মুক্ত করে। এরপর পুলিশ ময়নাতদন্তের জন্যে দেহটি বর্ধমান মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top