তুফানগঞ্জে রাজনৈতিক হিংসার শিকার তৃণমূল কর্মী, খেত থেকে মিলল দেহ

605641EC-51DE-4597-BB53-C1B63FC096AC.jpeg

তুফানগঞ্জ: নির্বাচনের ফল ঘোষণার পর থেকে গোটা রাজ্যের মতো কোচবিহারেরও বিভিন্ন প্রান্ত থেকেহিংসার ঘটনা সামনে এসেছে। শীতলখুচি, দিনহাটার পর রাজনৈতিক হিংসায় এবার তুফানগঞ্জে খুনহলেন শাহিনুর রহমান (৩২) নামে এক তৃণমূল কর্মী। মঙ্গলবার রাতে তুফানগঞ্জের চিলাখানা এলাকায়বাজার থেকে তুলে নিয়ে গিয়ে তাঁকে খুন করার অভিযোগ উঠেছে বিজেপির বিরুদ্ধে। বিজেপি অভিযোগঅস্বীকার করেছে।

অভিযোগ, মঙ্গলবার রাতে বিজেপি গুন্ডা বাহিনী বাইক নিয়ে তাণ্ডব চালায় চিলাখানা এলাকায়।তৃণমূল কর্মীদের মারধর করে। তার পর থেকেই খোঁজ মিলছিল না শাহিনুরের। বুধবার এলাকার একটিখেতে তাঁর রক্তাক্ত দেহ উদ্ধার হয়। নিহতের কাকা জাহিদুল হকের অভিযোগ, বিজেপির দুষ্কৃতীরাশাহিনুরকে তুলে নিয়ে গিয়ে খুন করেছে। বারবার ফোন করলেও পুলিশের তরফে সময়মতো সাড়ামেলেনি।

নাটাবাড়ির প্রাক্তন তৃণমূল বিধায়ক রবীন্দ্রনাথ ঘোষ প্রসঙ্গে বলেন, ‘চিলাখানা এলাকায় আমাদেরকর্মী শাহিনুরকে বিজেপির গুন্ডারা নৃশংসভাবে খুন করেছে। আমাদের আর এক কর্মী প্রসেনজিৎ সাহারঅবস্থা আশঙ্কাজনক। ফল ঘোষণার পর থেকেই জেলাজুড়ে সন্ত্রাস চালাচ্ছে বিজেপি।অভিযোগঅস্বীকার করেন বিজেপির জেলা সাধারণ সম্পাদক সঞ্জয় চক্রবর্তী। তাঁর বক্তব্য, ‘পুলিশের কাছেআবেদন, এই ঘটনার তদন্ত করে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হোক।

Leave a Reply

Your email address will not be published.

scroll to top