গলা কেটে স্ত্রীকে হত্যার পর সেই ছুরিতেই আত্মহত্যার চেষ্টা স্বামীর

IMG-20210806-WA0004.jpg

প্রদীপ চট্টোপাধ্যায় বর্ধমান
পারিবারিক সমস্যা নিয়ে বাকবিতণ্ডা চলছিল। এমন সময়ে স্ত্রীর (wife) গলায় ধারালো ছুরির কোপ (stabbing) দিয়ে তাঁকে হত্যার অভিযোগ উঠল স্বামীর (Husband) বিরুদ্ধে। পরে সেই ছুরিতেই নিজের গলা কেটে আত্মহত্যার চেষ্টা করেন স্বামী। বৃহস্পতিবার সন্ধ্যায় চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে পূর্ব বর্ধমানের মেমারি (Memari) পুরসভার ১১ নম্বর ওয়ার্ডের কাশিয়ারা সোমেশপুর এলাকায়।
মৃতার নাম সেরিনা বিবি (৩৩)। তাঁর স্বামী সাদ্দাম খান ওরফে জুমানকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে বর্ধমান মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। ময়না-তদন্তের জন্য নিহত বধূ সেরিনার দেহ এ দিনই পাঠানো হয় বর্ধমান মেডিক্যাল কলেজ হাসপাতালের পুলিশ মর্গে । সেরিনার বোন রাবিয়া বিবি এই ঘটনায় অভিযোগ দায়ের করেছেন। তাঁর দায়ের করা সেই অভিযোগের ভিত্তিতে মেমারি থানার পুলিশ তদন্তে নেমেছে। বধূ নির্যাতন ও খুনের ধারায় মামলা রুজু করেছে পুলিশ।
দাম্পত্য কলহে নানা সময়ে নানা নৃশংস ঘটনার কথা সামনে আসে। কিন্তু এ দিনের এই কাণ্ডের কথা জেনে স্তম্ভিত এলাকার বাসিন্দারা ।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, সেরিনা এবং জুমানের একটি নাবালক পুত্র ও কন্যা রয়েছে। কিন্তু দম্পতির মধ্যে দীর্ঘদিন ধরেই বনিবনা ছিল না। সাদ্দাম খান ওরফে জুমান কর্মসূত্রে বাইরের রাজ্যে থাকতেন। বৃহস্পতিবারই কর্মস্থল থেকে মেমারির (Memari) কাশিয়াড়া সোমেশপুরে নিজের বাড়িতে ফেরেন তিনি।
কিন্তু দীর্ঘদিন পরে ফিরলেও গোলমালে ছেদ পড়েনি। বৃহস্পতিবার পারিবারিক সমস্যা নিয়ে ফের ঝামেলা বাধে। এ দিন বিকেল সাড়ে পাঁচটা নাগাদ সেরিনা বিবি ও তাঁর স্বামী সাদ্দাম খানের মধ্যে উত্তপ্ত বাক্য বিনিময় শুরু হয়। কথায় কথায় বচসা ক্রমশ ঘোরালো আকার নিতে থাকে। এমন সময়ে আচমকাই ধারালো ছুরি দিয়ে সাদ্দাম তাঁর স্ত্রী (wife) সেরিনার গালা কেটে দেন বলে অভিযোগ। এমনকী, স্ত্রীর পেটেও তিনি ছুরি ঢুকিয়ে দেন (stabbing)।
ঘটনাস্থলেই মৃত্যু হয় সেরিনা বিবির। রাগের বশে এই কাণ্ড ঘটানোর পরে সাদ্দাম ওই ছুরি দিয়েই নিজের গলা কেটে আত্মহত্যার চেষ্টা করেন। সন্ধ্যায় স্থানীয়দে বাসিন্দার কাছ থেকে এই খবর পেয়ে মেমারি (Memari) থানায় পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌঁছয়। আশঙ্কাজনক অবস্থায় সাদ্দামকে উদ্ধার করে বর্ধমান মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে তিনিও মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন বলে এলাকাবাসী জানিয়েছেন। দুই নাবালক সন্তানের সামনেই ঘটনাটি ঘটে বলেও জানাচ্ছেন তাঁরা।

Theonlooker24x7.com সব খবরের নিয়মিত আপডেট পেতে লাইক করুন ফেসবুক পেজ  ফলো করুন টুইটার

Leave a Reply

Your email address will not be published.

scroll to top