করোনায় আক্রান্ত স্বামীর মৃত্যুর খবর পেয়ে মারা গেলেন স্ত্রী

IMG-20210531-WA0047.jpg

বর্ধমান: করোনায় আক্রান্ত স্বামী মারা গিয়েছেন। সেই শোক সহ্য করতে না পেরে মারা গেলেন স্ত্রী-ও। ঘটনাটি ঘটেছে পূর্ব বর্ধমানের কালনার নান্দাই গ্রাম পঞ্চায়েতের উত্তর শ্রীরামপুর গ্রামে। মৃতরা হলেন অমল রায় (৭২) ও তাঁর স্ত্রী কাজল (৬৫)। ঘটনায় স্তম্ভিত এলাকার বাসিন্দারা।
মৃত দম্পতির ছেলে বিধান সোমবার বলেন, ‘বেশ কিছুদিন ধরেই তাঁর বাবা ও মা অসুস্থ ছিলেন। রবিবার দুপুরে তাঁদের কালনা হাসপাতালে করোনা পরীক্ষার জন্য নিয়ে যাওয়া হয়। অমলের রিপোর্ট পজিটিভ এলেও কাজলের রিপোর্ট আসে নেগেটিভ।’ বাবাকে হাসপাতালে ভর্তি করে মাকে নিয়ে বাড়ি ফিরে যান বিধান। ওইদিন সন্ধ্যায় মৃত্যু হয় অমলের।
সে খবর বাড়িতে পৌঁছতেই গুরুতর অসুস্থ হয়ে পড়েন কাজল। রাতে কালনা হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসক তাঁকে মৃত বলে ঘোষণা করেন। কোভিড প্রোটোকল মেনে রাতে অমলের দেহ সৎকার করা হয়। কাজলের দেহ ময়না-তদন্তের তাঁর আত্মীয়দের হাতে দেহ তুলে দেওয়া হয় আজ, সোমবার।
কালনা হাসপাতালের সুপার অরূপ রতন করণ বলেন, ‘অমল রায়ের অক্সিজেন লেভেল অনেকটা কমে গিয়েছিল। তাঁর অন্য শারীরিক সমস্যাও ছিল। আশঙ্কাজনক অবস্থায় তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়। সেখানেই মৃত্যু হয় তাঁর।’

Leave a Reply

Your email address will not be published.

scroll to top