প্রশাসনের আশ্বাসে বাড়ি ফিরেও আক্রান্ত বিজেপির বুথ সভাপতি

BJP-booth-president-attacked.jpg

আক্রান্ত বিজেপির বুথ সভাপতি সাগর পণ্ডিত

প্রদীপ চট্টোপাধ্যায়, বর্ধমান: নির্বাচনের ফল ঘোষণার পর থেকে বাড়িছাড়া ছিলেন। প্রশাসনের আশ্বাসে শেষমেশ বাড়ি ফিরতে পারলেও মিলল না রেহাই। আক্রান্ত হলেন পূর্ব বর্ধমানের বৈকুণ্ঠপুর-২ পঞ্চায়েতের শ্রীরামপুর গ্রামের বিজেপির বুথ সভাপতি সাগর পণ্ডিত। মারধরে তাঁর মাথা ফাটিয়ে দেওয়ার অভিযোগ উঠেছে তৃণমূলের বিরুদ্ধে। যদিও মারধরে অভিযোগ অস্বীকার করেছেন স্থানীয় তৃণমূল নেতৃত্ব।
ভোটের ফল ঘোষণার পর থেকে সাগর-সহ এলাকার বেশ কয়েক জন বিজেপিকর্মী গ্রাম ছাড়া ছিলেন। তাঁদের বাড়ি ফেরানো নিয়ে দিন কয়েক আগে জেলা বিজেপির পক্ষ থেকে পুলিশের কাছে আবেদন করা হয়েছিল। সেই মতো পুলিশের উপস্থিতিতে ঘরছাড়া বিজেপি কর্মীদের ফেরানোর ব্যবস্থা করা হয়। পেশায় বেসরকারি সংস্থার কর্মী সাগর মঙ্গলবার সকাল ১০টা নাগাদ কাজে যাচ্ছিলেন। অভিযোগ, সেই সময় স্থানীয় তৃণমূল নেতা বিমান ঘোষ গ্রাম থেকে কিছুটা দূরে পাল্লা মোড়ে তাঁর পথ আটকান। অকথ্য ভাষায় গালিগালাজ করার পর সাগরকে মারধর করা হয়। সাগরের মাথায় থাকা হেলমেট কেড়ে নিয়ে তাঁর মাথায় সজোরে আঘাত করলে তিনি অচৈতন্য হয় পড়েন। এর পর স্থানীয় মানুষজন বিজেপি পার্টি অফিসে তাঁকে পৌঁছে দিলে দলীয় কর্মীরা হাসপাতালে নিয়ে যান। এ বিষয়ে সাগর বর্ধমান থানায় বিমান ঘোষের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন।
স্থানীয় পঞ্চায়েত সদস্য হেমন্ত খাঁ অবশ্য বলেন, ‘এই ঘটনার সঙ্গে তৃণমূলের কোনও যোগ নেই। ব্যক্তিগত কোনও কারণে কোথাও কিছু ঘটে থাকতে পারে। এই গ্রামে শান্তি বজায় আছে।’ একই ভাবে এলাকার তৃণমূলকর্মী বিমান ঘোষও মারধরের অভিযোগ অস্বীকার করেছেন। এদিকে অভিযোগ খতিয়ে দেখা হচ্ছে বলে জানিয়েছে পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top