নাবালিকা বোনকে অপহরণের অভিযোগে গ্রেপ্তার দিদি ও তাঁর প্রেমিক

Kidnap.jpg

বর্ধমান: নাবালিকা বোনকে অপহরণের অভিযোগে দিদি ও তাঁর প্রেমিককে গ্রেপ্তার করল পুলিশ। চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে পূর্ব বর্ধমানের পূর্বস্থলীর খড়দত্ত পাড়ায়। পুলিশ জানিয়েছে, ধৃতরা হলেন নাবালিকার দিদি রুমা খাতুন ও তাঁর প্রেমিক সুরজ বিশ্বকর্মা। রুমার বাড়ি খড়দত্ত পাড়ায় হলেও তাঁর প্রেমিক সুরজ ঝাড়খণ্ড রাজ্যের বাসিন্দা।
এই দু’জনকে গ্রেপ্তার করার পরেই পুলিশ বছর ১৬-র ওই নাবালিকাকে উদ্ধার করতে সক্ষম হয়। সুনির্দিষ্ট ধারায় মামলা রুজু করে পুলিশ বুধবার ধৃত দু’জনকে কালনা মহকুমা আদালতে পেশ করে। বিচারক ধৃতদের বিচার বিভাগীয় হেফাজতে পাঠানোর নির্দেশ দিয়েছেন।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, পূর্বস্থলীতে জেসিবি চালানোর কাজ করেন ঝাড়খণ্ডের যুবক সুরজ বিশ্বকর্মা। খড়দত্ত পাড়া বাসিন্দা তরুণী রুমা খাতুনের সঙ্গে তাঁর ভাব-ভালোবাসার সম্পর্ক তৈরি হয়। কিন্তু তাঁদের সম্পর্কে পথের কাঁটা হয়েছিল রুমার নাবালিকা বোন। দিদির সম্পর্কের কথা বাড়িতে জানিয়ে দিচ্ছিল সে। তাই পরিকল্পনা করে দিন কয়েক আগে রুমা তাঁর বোনকে সঙ্গে নিয়ে ঘর থেকে বেরিয়ে যান। তার পর থেকে নাবালিকা আর বাড়িতে না ফেরায় পরিবারের লোকজন চিন্তায় পড়ে যান।
আত্মীয়, পরিচিত সাবার বাড়িতে খোঁজ চালিয়েও নবালিকার হদিশ পাননি অবিভাবকরা। বাড়ির মেয়ের হঠাৎ করে নিখোঁজ হয়ে যাওয়া নিয়ে রুমা ও তাঁর প্রেমিক সুরজের উপরে বাড়ির সকলের সন্দেহ জাগে। ছোট মেয়েকে ফিরে পেতে নাবালিকার মা বড় মেয়ে রুমা ও তাঁর প্রেমিকের বিরুদ্ধে পূর্বস্থলী থানায় অভিযোগ দায়ের করেন।
এদিকে অভিযোগের ভিত্তিতে অপহরণের মামলা রুজু করে পূর্বস্থলী থানার পুলিশ রুমা ও তাঁর প্রেমিক সুরজকে গ্রেপ্তার করে। মেমারি থানা এলাকার একটি ডেরা থেকে তাঁদের ধরা হয়। এই দু’জনকে জিজ্ঞাসাবাদ চালিয়ে পুলিশ নাবালিকার হদিশ জানতে পারে। পরে তাকে উদ্ধার করা হয়। পুলিশের কাছে দুই ধৃত দাবি করেছে, অন্য যুবকের সঙ্গে সম্পর্ক করিয়ে দেবে বলে কথা দিয়ে তাঁরা গোপনে নাবালিকাকে তাঁদের সঙ্গে নিয়ে এসে লুকিয়ে রেখেছিল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top